ঢাকা,মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

চোরাইকৃত গরুসহ ৩জনকে আটক করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কোরবানির গরু চুরি করে খুটাখালী নিয়ে বিক্রি করার আগেই চোরাইকৃত গরুসহ তিন চোরকে আটক করলো কক্সবাজার সদর ঈদগাঁও থানার পুলিশ।

১৬ জুলাই শুক্রবার দুপুরে রামু থানাধীন চাকমারকুল ইউপিস্থ শ্রীমুরা গ্রাম হতে গরু চুরি করে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে পুলিশের হাতে গ্রেফতার হয় চোরাইকৃত গরুসহ তিন চোর। তাদের নিয়ে আসা গরুটি চকরিয়া ভিত্তিক চিহ্নিত গরুচোর সিন্ডিকেটের নিকট পৌঁছানোর নিয়ে আসা হচ্ছে কিনা তা যাচাই-বাছাই করা হচ্ছে।

গ্রেফতারকৃতরা হলেন,রামু উপজেলার মনিরের পাড় শ্রীমুরা এলাকার মনির আহাম্মদের পুত্র ইমরান হোসেন (২৫), ধাউনখালী এলাকার বজল করিমের পুত্র মো: জুয়েল (২৪), কক্সবাজার শহরের দক্ষিন রুমালিয়ারছড়া এলাকার আব্দুর রব কামরুলের পুত্র সাইফুল ইসলাম (২৯)।

পুলিশ সূত্রে জানা যায়, ঈদগাঁও থানা এলাকা বাসস্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার উপর পৌঁছালে ঈদগাঁও থানা পুলিশ সন্দেহজনক ভাবে চোরাইকৃত গরু ও পরিবহনকারী পিকআপ গাড়ি সিগন্যাল দিয়ে থামানোর পর গরুসহ তিন চোরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের ঈদগাঁও থানা পুলিশের কঠোর জিজ্ঞাসাবাদে গরুটি চুরি করে চকরিয়া উপজেলার খুটাখালীতে গরুচোর সিন্ডিকেটের কাছে নিয়ে যাচ্ছে মর্মে সত্যতা মিলেছে ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা।

পাঠকের মতামত: