ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

টেকনাফে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

টেকনাফ প্রতিনিধি ::

টেকনাফ উপজেলায় পানিতে ডুবে আপন দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার রঙ্গিখালী লামার পাড়া এলাকায় ইটভাটায় বিক্রি করা মাটির গর্তে এ ঘটনা ঘটে।
নিহত শিশুরা হলো- হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালীর বাসিন্দা নুর কবিরের মেয়ে কমলা (৬) ও জান্নাত আরা (৪)। কমলা রঙিখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিলেন। এদিকে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী এবং পুলিশ ঘটনাস্থল পৌছেন।

দুই শিশুর পারিবারিক সূত্রে জানা গেছে, রঙ্গিখালী লামার পাড়া এলাকার হোছন আহমদ নামের ব্যক্তি ওই এলাকা থেকে ইটভাটায় মাটি বিক্রি করে। এতে সেখানে একটি মাটির গর্তে বৃষ্টির পানি জমে পুকুরে পরিনত হয়। শনিবার দুপুরে ওই পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। পরে বাড়ির লোকজন শিশুদের বাড়িতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করার পর ওই পুকুরের পানি থেকে দুই শিশুকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রæত স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।

ঘটনা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, ‘পানিতে ডুবে মারা যাওয়ায় লাশ তাদের স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় গোটা এলাকায় শোক বিরাজ করছে।’

 

পাঠকের মতামত: