ঢাকা,বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

চকরিয়ায় পাউবো‘র স্লুইচগেট দখলে নিতে হামলায় নারীসহ আহত-৪

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার কোনাখালীতে পানি উন্নয়ন বোর্ডের স্লুইচগেট দখলে নিতে হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। এসময় সন্ত্রাসীদের কিরিচের কোপে মহিলাসহ ৪জন আহত হয়েছেন। বুধবার সকাল ১১টার দিকে কোনাখালী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড খাসপাড়ায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলার কোণাখালী ইউনিয়নের খাসপাড়ার মনজুর ইসলামের স্ত্রী উম্মে হাবিবা রুমা (২৫), মো. ইছমাইলের ছেলে মো. শাকিল (২০), তার ভাই রাকিব (১৫) ও হারুনর রশীদের মেয়ে বিলকিছ আরা বেগম (২৭)।

চকরিয়া হাসপাতালে চিকিৎসাধীন আহত মনজুর ইসলামের স্ত্রী উম্মে হাবিবা রুমা বলেন, বেলা ১১টার দিকে স্থানীয় সন্ত্রাসী সালাহউদ্দিন, আলাউদ্দিন, নুরুল আলম ও আরিফের নেতৃত্বে ২০-২৫ জন লোক কিরিচ ও লাঠি নিয়ে অতর্কিত আমাদের ঘরে হামলা চালায়।

এসময় বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা আমার ডান হাতে কিরিচ দিয়ে কোপ দেয়। এতে আমি মাটিতে পড়ে যাই। পরে আমার ঘর ভাংচুর করে আরো তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় কোনখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকাদর। তিনি বলেন, কোনাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাসপাড়া ৫ নম্বর স্লুইচগেট দেখভাল করে স্থানীয় হারুনর রশীদ নামে এক ব্যক্তি।

২নম্বর ওয়ার্ডের সালাহউদ্দিনসহ আরো কয়েকজন ব্যক্তি এই স্লুইচগেট দখলে নিতে এ হামলা চালিয়েছে। সালাহউদ্দিন একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। সে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত বলেও তিনি জানান।

চকরিয়া থানার অফিসার (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, কোনাখালীতে হামলার ঘটনায় কোন অভিযোগ পায়নি। কেউ লিখিত অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পাঠকের মতামত: