ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে ১৮শত পরিবারে কাউন্সিলর প্রার্থীর ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে লকডাউন সময়ে গরীব মানুষের পাশে থাকার অভিপ্রায়ে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম নুরুস শফির ব্যক্তিগত তহবিলের উদ্যোগে সর্বসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চলছে। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই কার্যক্রমে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের প্রায় ১৮শত পরিবারের ঘরে পৌঁছাবে এই ইফতার সামগ্রী। প্রথমদিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী।

বৃহস্পতিবার ২২ এপ্রিল প্রথমদিনে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের নুর বাপের পাড়া ও ছাবেত পাড়ার ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন কাউন্সিলর প্রার্থী নুরুস শফি। শুক্রবার ২৩ এপ্রিল দ্বিতীয় দিনে আমান পাড়ার ৪০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। অন্যদিকে শনিবার ২৪ এপ্রিল ১নং ওয়ার্ডের আব্দুল বারী পাড়া ও মসজিদ পাড়ার ১৮০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

তরুন সমাজসেবক এম নুরুস শফি বলেন, আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে লকডাউন সময়ে আমার ১নং ওয়ার্ডের আপামর মানুষের পাশে থাকার চেষ্ঠা করেছি। সেই অভিপ্রায়ে ব্যক্তিগত তহবিলের উদ্যোগে সর্বসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চলছে। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই কার্যক্রমে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের প্রায় ১৮শত পরিবারের ঘরে এই ইফতার সামগ্রী পৌঁছাবো ইনশাল্লাহ।

তিনি বলেন, তিনদিনে ১নং ওয়ার্ডের নুর বাপের পাড়া ও ছাবেত পাড়ার ৩০০ পরিবার, আমান পাড়ার ৪০০ পরিবার এবং আব্দুল বারী পাড়া ও মসজিদ পাড়ার ১৮০ পরিবারসহ মোট ৮৮০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে তরছপাড়া, বাজারপাড়া, বিমানবন্দরপাড়া, কাজিরপাড়া, তরছঘাট অংশের ১নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের দরজায় ইনশাল্লাহ আগামী দুইদিনের মধ্যে ইফতার সামগ্রী নিয়ে হাজির হবো।

উল্লেখ্য যে, ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এম নুরুস শফি গতবছরের করোনা মহামারি সময়েও ওয়ার্ডের সর্বস্তরের মানুষের পাশে ছিলেন। ব্যক্তিগত ভাবে এবং আওয়ামীলীগের কোটা থেকে তিনি জনগনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তাঁর আগে ভয়াবহ বন্যার সময়ও সমাজসেবক নুরুস শফি নৌকা নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ১নং ওয়ার্ডের বানবাসি মানুষের হাতে খাবার পৌঁছে দেন। এছাড়াও তিনি গেল দশবছর ধরে ১নং ওয়ার্ডের দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সেবা করে যাচ্ছেন। জনগনের বিপদে আপদে খবরা-খবর নিচ্ছেন। পারিবারিক এবং সামাজিক সমস্যা নিরশনে জনগনকে সহায়তা দিয়ে আসছেন। পাশাপাশি তিনি ব্যক্তিগত তহবিল থেকে ওয়ার্ডের সকল মসজিদ মাদরাসা এবং স্কুলের সার্বিক উন্নয়নে সার্বিক সহযোগিতা দিচ্ছেন।

 

পাঠকের মতামত: