ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সিলিন্ডার বিষ্ফোরণে দোকান মালিকসহ দুইজন গুরুতর আহত

indexচকরিয়া প্রতিনিধি ঃ

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের পুরাতন বাসস্টেশন এলাকায় বুধবার সকাল সাড়ে ১১টার দিকে বিকট শব্দে হাওয়ার সিলিন্ডার বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় মোটর সাইকেলের চাকায় হাওয়া দিতে আসা আরোহী ও দোকান মালিক গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হলেন উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের কৈয়ারবিল গ্রামের জয়নাল আবেদীনের পুত্র সাজ্জাদ হোসেন সুজন (২৮) ও লক্ষ্যারচর ইউনিয়নের উত্তর লক্ষ্যারচরের মৃত আবদুস সোবহানের পুত্র ভল্কানাইজিং দোকানের মালিক মোহাম্মদ আলমগীর (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কৈয়ারবিলের সাজ্জাদ হোসেন সুজন তার মোটর সাইকেলের চাকায় হাওয়া দেওয়ার সময় বিকট শব্দে বিষ্ফোরণ হয় হাওয়ার সিলিন্ডার (ভল্কনাইজিং)। এ সময় গুরুতর আহত হন সুজন ও দোকান মালিক আলমগীর।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাওয়ার সিলিন্ডার বিষ্ফোরণে গুরতর আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হয় বারোটার দিকে। এ সময় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: