ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ঢেমুশিয়ার সাবেক চেয়ারম্যান রুস্তম আলীর মৃত্যুবার্ষিকীতে এমপি জাফর আলম

নিজস্ব প্রতিবেদক ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার উপকূলীয় ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি রুস্তম আলীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার ২২ ফেব্রুয়ারী সকালে প্রয়াতের আত্মার মাগফেরাত কামনায় দলের পক্ষ থেকে খতমে কোরআন, দোয়া মাহফিল, কবর জেয়ারত, পুষ্পার্ঘ্য অর্পণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ। বিশেষ অতিথি ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম রেজা মিটু, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন। মরহুম চেয়ারম্যান রুস্তম আলীর পুত্র তরুণ আওয়ামী লীগ নেতা সোহরাব মোস্তফা লিমন, ঢেমুশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল কাদের, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুকসহ ইউনিয়নের ৯ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম বলেন, ‘ঢেমুশিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান রুস্তম আলীর মাগফেরাত কামনা করছি আমি। জীবিত থাকাকালে রুস্তম আলী দলের জন্য যে মেধা ও শ্রম দিয়েছেন তা অবিস্মরণীয় হয়ে থাকবে।

পাঠকের মতামত: