ঢাকা,শনিবার, ১১ মে ২০২৪

চকরিয়া উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বদলি, নতুন কর্মকর্তা অঞ্জন চক্রবর্তীকে বরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার বদলি হয়েছেন। তাঁরস্থলে উপজেলায় নতুন শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন অঞ্জন চক্রবর্তী। বৃহস্পতিবার ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু জাফর এর কাছ থেকে দায়িত্বভার গ্রহন করেছেন নবাগত শিক্ষাকর্মকর্তা অঞ্জন চক্রবর্তী

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, প্রাথমিক ও গনশিক্ষা অধিদপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারী বদলী ও পদায়ন নীতিমালার আলোকে চকরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তারকে বান্দরবানের রুমা উপজেলার শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। তাঁরস্থলে রুমা উপজেলায় দায়িত্বে থাকা উপজেলা শিক্ষা কর্মকর্তা অঞ্জন চক্রবর্তীকে কক্সবাজারের চকরিয়া উপজেলার শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

চকরিয়া উপজেলা শিক্ষা অধিদপ্তর সুত্রে জানা গেছে, চকরিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার গত ৩০ ডিসেম্বর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা আবু জাফরের হাতে দায়িত্ব হস্তান্তর করে চকরিয়া থেকে অবমুক্ত হয়েছেন। এরপর বৃহস্পতিবার ৭ জানুয়ারী নতুন শিক্ষা কর্মকর্তা অঞ্জন চক্রবর্তী ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু জাফর এর কাছ থেকে দায়িত্বভার গ্রহন করেছেন। আগেরদিন কক্সবাজার জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার দপ্তরে যোগদান করেন নতুন শিক্ষা কর্মকর্তা অঞ্জন চক্রবর্তী।

বৃহস্পতিবার দায়িত্বগ্রহন কালে চকরিয়া উপজেলা শিক্ষা অফিসে উপস্থিত হয়ে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ নবাগত উপজেলা শিক্ষা কর্মকর্তা অঞ্জন চক্রবর্তীকে বরণ করে নেন। ওইসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.আবু জাফর, প্রধান শিক্ষক সেলিনা বেগম, প্রধান শিক্ষক তছলিম উদ্দিন, প্রধান শিক্ষক সাহাব উদ্দিন, প্রধান শিক্ষক দিলসাদ আঞ্জুমান রুমা ও প্রধান শিক্ষক হুরে জন্নাত প্রমুখ।

 

পাঠকের মতামত: