ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

কুতুবদিয়ায় উপ-নির্বাচন: উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে

আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া ::
কুতুবদিয়ায় দুই ওয়ার্ড’র উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে ।  আজ ১০ ডিসেম্বর, সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে, চলবে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। এ দুই ওয়ার্ড’র প্রতিদ্বন্ধিতা করছেন ৬ জন প্রার্থী।

অফিস সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের ২ নং ওয়ার্ড’র ইউপি সদস্য পদে ৩ জন প্রতিদ্বন্ধিতা করছেন। এ ওয়ার্ড’র মোট ভোটার সংখ্যা ১,৩৪৫ জন এবং ১টি কেন্দ্র।

অপরদিকে, উপজেলার লেমশীখালী ইউনিয়নের (৪,৫ ও ৬ নং ওয়ার্ড) সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ৩জন প্রতিদ্বন্ধিতা করছেন। এ ওয়ার্ড’র মোট ভোটার সংখ্যা ৪,৭৫৩ জন এবং ৩ টি কেন্দ্র।

এব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মোঃ জামশেদুল ইসলাম সিকদার চকরিয়া নিউজকে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটকেন্দ্র ও ভোটারদের নিরাপত্তার জন্য বাহিনী মোতায়েন রয়েছে।

উল্লেখ্য যে, দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের সদস্য (২ নং ওয়ার্ড) আবুল হোছাইন এবং লেমশীখালী পরিষদের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের (সংরক্ষিত) সদস্য উম্মে ছালমার মৃত্যুজনিত কারনে দু’ ইউনিয়ন পরিষদের দুটি ওয়ার্ডের সদস্য পদ শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

পাঠকের মতামত: