ঢাকা,শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

চকরিয়ার সংবাদপত্র এজেন্ট জয়নাল কমিশনারের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার, চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা পর্ষদের সাবেক সদস্য ও প্রবীণ সংবাদপত্র এজেন্ট মো.জয়নাল আবেদীন (প্রকাশ জয়নাল কমিশনার) আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না-ইলাইহি রাজিউন।
রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৩) বছর।
সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন কমিশনার বেশকিছু দিন ধরে জঠিল রোগে আক্রান্ত ছিল।
তিনি চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ড তরছঘাট এলাকার মরহুম মাষ্টার এজাহার হোসেনের পুত্র। মৃত্যুকালে তার ২ ছেলে ও ২ কন্যা সন্তান ছিল।
আজ সোমবার (২৬অক্টোবর) সকাল ১০টায় চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডস্থ তরছঘাটা কাছিম আলী সিকদার পাড়া জামে মসজিদের মাঠে সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীনের নামাযে জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজা শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।
জানাজা পূর্ব সমাবেশে তার কর্মময় জীবন নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান  আলহাজ ফজলুল করিম সাঈদী, পৌরসভার প্যানেল মেয়র ও ৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর বশিরুল আইয়ুব, মরহুমের বড় ছেলে সারিক।
এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।
সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন কমিশনার জানাযায় শোকার্ত মানুষের ঢল নামে।
অপরদিকে, সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন কমিশনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম আর মাহমুদ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, চকরিয়া নিউজের সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নূরুল আখের প্রমুখ।

পাঠকের মতামত: