ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বিয়ের প্রলোভনে হোটেল ডি-ফোরে তরুনী ধর্ষণ: মায়ের মামলা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় বিয়ের প্রলোভনে গার্মেন্টসের কর্মী তরুনীকে পৌরশহর চিরিঙ্গার রওশন মার্কেটের আবাসিক হোটেল ডি-ফোরে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিমের মায়ের লিখিত অভিযোপ পেয়ে চকরিয়া থানা পুলিশ মামলা নিয়েছেন। ভিকটিম তরুনীর বয়স ১৮ বছর। তার বাড়ি বদরখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডে। অভিযুক্ত মো. কায়ছার (৩০) কোনাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের ছেলে। গত ১২ অক্টোবর আবাসিক হোটেলে ঘটেছে ধর্ষণের এ ঘটনা।

এ ঘটনায় ১৩ অক্টোবর ভিকটিমের মা বাদী হয়ে ৯ (১)২০০০ ধারামতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চকরিয়া থানায় একটি অভিযোগ জমা দিয়েছেন। অভিযোগটি থানা পুলিশ মামলা হিসেবে রুজু করেছেন। যার নং- ২৪/৪২৭ (১৩/১০/২০২০ইং)।

মামলার বাদি এজাহারে দাবি করেন, তার মেয়ের সাথে দুই ভুল নাম্বারে পরিচয় হয় কায়ছারের। এই সুযোগে গত ১২ অক্টোবর তার মেয়েকে কৌশলে চকরিয়া পৌরশহরের ওই হোটেল রুমে ধর্ষণ করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় একটি গাড়িতে তুলে দেয়।

বাদী জানান, মেয়ের তথ্যমতে ওই যুবক ধর্ষণ অপরাধে জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হলে থানা পুলিশে খবর দিলে পুলিশ তাকে হেফাজতে নেয় এবং অসুস্থ মেয়েকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই তরুনী জেলা হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছেন।

 

পাঠকের মতামত: