ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে মহাসড়কে চাঁদাবাজি, পুলিশ সদস্য স্ট্যান্ডরিলিজ

নিউজ ডেস্ক :: চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকে চাঁদাবাজির অভিযোগে এক পুলিশ সদস্যকে স্ট্যান্ডরিলিজ করা হয়েছে। বুধবার তাকে সীতাকুণ্ডের কুমিরা হাইওয়ে থানা থেকে তাৎক্ষণিক বদলি করে কুমিল্লা জেলায় পাঠানো হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্যের নাম মোহাম্মদ আবুল বশর। তিনি কুমিরা ফাঁড়িতে নায়েক হিসেবে কর্মরত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কুমিরা ফাঁড়ির নায়েক আবুল বশর বুধবার প্রতিদিনের মতো বুধবার সকালে উপজেলাধীন মহাসড়কের বড়দারোগারহাট এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় তিনি বিভিন্ন ট্রাক-কাভার্ড ভ্যানকে অন্যায়ভাবে মহাসড়কে থামিয়ে তাদের কাছ থেকে চাঁদা তুলছিলেন। এ খবর ভুক্তভোগীদের মাধ্যমে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ অবগত হবার পর তাকে তাৎক্ষণিক বদলী করে কুমিল্লা জেলায় পাঠানো হয়।

কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কোনো গাড়ি নির্দিষ্ট কারণ ছাড়া দাঁড় করানো যাবে না। কিন্তু নায়েক আবুল বশার ট্রাক থেকে অনৈতিক সুবিধা নেওয়ার জন্য দাঁড় করায়। এ সংবাদ কর্মকর্তারা জানতে পারায় তাকে কর্মস্থল থেকে তৎক্ষণিক প্রত্যাহার করে কুমিল্লায় জেলায় বদলি করেন।

পাঠকের মতামত: