ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

চকরিয়ায় ৪৫জন গরীব রোগীর সুচিকিৎসায় ২২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশনার আলোকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রানালয়ের অর্থবরাদ্দের বিপরীতে কক্সবাজারের চকরিয়া উপজেলা সমাজসেবা বিভাগের উদ্যোগে উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার অন্তত ৪৫জন গরীব নারী-পুরুষ রোগীকে সুচিকিৎসার জন্য সরকারি সহায়তা হিসেবে অনুদানের ২২ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর সকালে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে মরণব্যাধী ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় রোগে আক্রান্ত ৪৫ জন রোগীর মাঝে (জনপ্রতি এককালিন ৫০ হাজার টাকা করে) ২২ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

চকরিয়া উপজেলা সমাজসেবা বিভাগের আয়োজনে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা হামিদুল্লাহ মিয়া’র সঞ্চালনায় আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান ও সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলার ১৮ ইউনিয়ন ও পৌরসভা এলাকার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় রোগে আক্রান্ত ৪৫ জন রোগীদের প্রত্যেককে এককালিন ৫০ হাজার টাকা করে মোট ২২ লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।##

পাঠকের মতামত: