ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

রামুতে দেড় শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করলো ‘প্রতিশ্রুতি’

সোয়েব সাঈদ ::  রামুতে নব প্রতিষ্ঠিত শিক্ষা ও আর্থ-সামাজিক সংগঠন ‘প্রতিশ্রুতি’র উদ্যোগে পিইসি, জেএসসি-জেডিসি ও এসএসসি-দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করা হয়েছে। শনিবার (২৯ আগস্ট) বিকাল তিনটায় রামুর পশ্চিম মেরংলোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে দেড় শতাধিক ছাত্র-ছাত্রীকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

‘প্রতিশ্রুতি’র আর্থ-সামাজিক উপদেষ্টা মাসুদর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ‘প্রতিশ্রুতি’র চেয়ারম্যান মো. নাছির উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, প্রতিশ্রুতির উপদেষ্টা বাবুল শর্মা, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, মুঠোফোন-ইন্টারনেটে আসক্ত হওয়া মানেই শিক্ষার্থীদের জন্য অভিশাপ। বরং তথ্য প্রযুক্তিকে ব্যবহার করে নিজেকে এগিয়ে নিতে হবে। শিক্ষাজীবনকে নিয়মিত অধ্যয়ন ও শৃঙ্খলায় আবদ্ধ রেখে নিজের স্বর্ণালী ভবিষ্যত বিনির্মাণ করতে হবে।

মুফিজুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রতিশ্রুতির নব নির্বাচিত সভাপতি চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী মো. নছিবুল আলম, সাধারণ সম্পাদক ইরফাত ছিদ্দিকী ও শিক্ষা বিষয়ক সম্পাদক আয়েশা ছিদ্দিকা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রামু পাবলিক স্কুলের অধ্যক্ষ জাহেদুল আলম, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মৌলানা আবুল ফয়েজ, তারবিয়াতুল উম্মাহ মডেল মাদ্রাসার পরিচালক হাফেজ মুসলেহ উদ্দিন, জহির আলা উদ্দিন, মুজিবুর রহমান মুজিব, আবু ছৈয়দ, জামশেদুর রহমান, ফাহিম, রাকিব, মোবারক, আরমান, ইরশাত ছিদ্দিকী মিশু, আবদুল্লাহ, তুষার শর্মা, রিপন বড়ুয়া, জামিল ছিদ্দিকী মিনার, আদিল,

শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন, মৌলানা সাজ্জাদ। অনুষ্ঠানে অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন, সংগঠনের সদস্যরা।

পাঠকের মতামত: