ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৌরসভা আ.লীগের বৃক্ষরোপন কর্মসুচি, উদ্বোধনে উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোকদিবস উপলক্ষে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের নির্দেশনার আলোকে পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসুচি গ্রহন করা হয়েছে।

গৃহিত কর্মসুচির আলোকে বুধবার ১২ আগস্ট চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপন কর্মসুচি উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসুচি উদ্বোধন করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

পৌরসভার ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশার সঞ্চালনায় বৃক্ষরোপন কর্মসুচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। বিশেষ বক্তা ছিলেন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আবুহেনা মোস্তাফা কামাল, কৃষকলীগের ইব্রাহিম, আওয়ামীলীগের জামাল উদ্দিন প্রমুখ। এছাড়াও বৃক্ষরোপন কর্মসুচিতে ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: