ঢাকা,সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

কক্সবাজারে নেয়া হচ্ছে ওসি প্রদীপকে

নিউজ ডেস্ক :: কক্সবাজারে অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ হত্যা মামলার আসামি টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাসকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাঁকে কক্সবাজারে নেয়া হচ্ছে।

নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, আজ সকালে চট্টগ্রামের পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওসি প্রদীপকে পুলিশের হেফাজতে নেওয়া হয়। শেষ খবর খবর পাওয়া পর্যন্ত তাঁকে কক্সবাজারে নেওয়া হচ্ছে। তবে আজ দুপুর পর্যন্ত পুলিশের দায়িত্বশীল কোনো কর্মকর্তা তাকে গ্রেপ্তারের বিষয়ে বক্তব্য দেননি।

পুলিশের একাধিক সূত্র জানায়, যেহেতু ওসি প্রদীপ কে প্রত্যাহার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা তদন্তাধীন, তাই তাকে পুলিশ সুপারের অধীনে ব্যারাকে থাকতে হবে। এছাড়া বুধবার দায়েরকৃত মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। ফলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ওসিকে গ্রেপ্তার দেখানো হতে পারে। গ্রেপ্তার দেখানো হলে আজই ওসি প্রদীপ কে কক্সবাজারের আদালতে হাজির করা হবে।

র‌্যাবের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, আদালতের নির্দেশে তাদের তদন্তাধীন মামলার আসামি ওসি প্রদীপ পুলিশ হেফাজতে রয়েছে বলে তারা জানতে পেরেছেন। আইনগত প্রক্রিয়ায় পুলিশ প্রদীপকে র‌্যাবের কাছে হস্তান্তর করবে। তবে এই হস্তান্তরের আগেই প্রদীপ আদালতে আত্মসমর্পণ করতে পারে বলেও সন্দেহ করা হচ্ছে।

পাঠকের মতামত: