ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় শ্রমিক ইউনিয়নের অফিস থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়ায় ঝুলন্ত অবস্থায় মিন্টু কুমার বড়ুয়া (৪৫) নামের এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে চকরিয়া পৌর বাস টার্মিনালস্থ লামা-আলিকদম শ্রমিক ইউনিয়নের অফিস থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত মিন্টু কুমার বড়ুয়া কুমিল্লা জেলার লাকসাম থানার রুহুনী কুমারের ছেলে। সে দীর্ঘদিন চকরিয়ার লামা-আলিকদম শ্রমিক ইউনিয়নের অফিসে হিসাব রক্ষক হিসেবে কর্মরত থাকায় চকরিয়ায় একা থাকতো।

চকরিয়া থানার এসআই মিজান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে এটা একটা আত্মহত্যা বলে মনে হয়েছে। কারণ যে অফিস রুমে আত্মহত্যা করেছে, সে রুমটি ভেতর থেকে বন্ধ ছিলো। বাহির থেকে কোন লোক ঢুকার সুযোগ ছিলো না।

তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের গলায় দড়ির দাগ রয়েছে। এছাড়া আর কোথাও দাগ পাওয়া যায়নি।

লামা-আলিকদম শ্রমিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইমলাম বলেন, মিন্টু দীর্ঘদিন ধরে আমাদের অফিসে হিসাব রক্ষক হিসেবে দায়িত্বরত ছিলো। খুব ভালো মানুষ ছিলো। কারো সাথে কখনও ঝগড়া-বিবাদ করতে দেখিনি।

তিনি আরো বলেন, সে অফিসে একা থাকতো। তার পরিবার কুমিল্লার লাকসামে থাকে। তার স্ত্রী, দুই মেয়ে রয়েছে। এক মেয়ের বিয়েও হয়েছে। আত্মহত্যার সময় অফিসে কেউ ছিলো না। এই সুযোগে সে আত্মহত্যা করে। কি কারণে আত্মহত্যা করেছে বুঝতে পারছিনা।

এব্যাপারে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে। পরিবারের অভিযোগের ভিত্তিতে লাশের ময়নাতদন্ত করা হবে।

পাঠকের মতামত: