ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় মসজিদ থেকে বাড়ি ফেরার পথে যুবদল সভাপতিকে হাতুড়িপেঠা

অতিথি প্রতিবেদক ::  কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়ন যুবদলের সভাপতি মো. আজমগীর সিদ্দিকীকে (৩৮) হাতুড়িপেঠা করে গুরুতর আহত করা হয়েছে। সোমবার সন্ধ্যা সাতটার দিকে টৈটং ইউনিয়নের ধনিয়াকাটার আব্দুল্লাহপাড়ার খেলারমাঠে এ ঘটনা ঘটে। আলমগীর স্থানীয় সোনাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটিরও সভাপতি।

স্থানীয় লোকজন আজমগীরকে উদ্ধার করে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের চাচা আলী হোসেন বলেন, সোমবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে আব্দুল্লাহপাড়া খেলার মাঠ এলাকায় স্থানীয় নুরুচ্ছফা ও তাঁর ছেলে রাজিব, জাহেদ, রাসেলসহ ১০-১২ জন আজমীগরের ওপর হামলা করে। এসময় আজমগীরকে হাতুড়ি দিয়ে মাথায় একে একে আঘাত করতে থাকে হামলাকারীরা। তিনি মাটিতে পড়ে গেলে সবাই মিলে তাকে হাতুড়িপেঠা করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম যুবদল সভাপতিকে হামলার বিষয়টি জানেননা বলে জানান। তবে তিনি বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: