ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

করোনার দুর্দিনে রান্নাঘরে সময় কাটাচ্ছে এমপি জাফর: ফেসবুকে ভাইরাল

চকরিয়া পৌরসভার পালাকাটাস্থ নিজ বাসভবনের রান্নাঘরে জনগনের জন্য খাবার তৈরী করছেন এমপি জাফর আলম।

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

মহামারি করোনা ভাইরাসের প্রকোপ চলছে সেই মার্চ থেকে। সেই থেকে অদ্যবদি চকরিয়া পৌরসভার পালাকাটাস্থ নিজ বাসভবনে অবস্থান করে সংসদ সচিবালয় ছাড়াও নির্বাচনী এলাকার প্রশাসনিক কর্মকান্ড, রাজনীতি আর জনসেবা সবই করছেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

তবে সরকারি প্রতিষ্ঠান সমুহের অনুষ্ঠান, উন্নয়ন কর্মকাণ্ডের ভিত্তিপ্রস্তর স্থাপন কিংবা এলাকায় জনগনের মাঝে কোন ধরণের সংকট সমস্যা তৈরী হলে তা নিরশনে নিজের সুরক্ষা নিশ্চিতের মাধ্যমে অনুকুলস্থলে উপস্থিত হচ্ছেন তিনি। অবশ্য বিনাপ্রয়োজনে তিনি আগের মতো ঘর থেকে বাইরে যাচ্ছেন না। এ অবস্থায় বিশেষ প্রয়োজনে বা সেবা নিতে নির্বাচনী এলাকা চকরিয়া-পেকুয়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বসাধারণ ছুটে আসছেন এমপির কাছে।

সেবা নিতে আগত জনগনের অভিযোগ অনুরাগ শুনে তাৎক্ষনিক সমস্যার সমাধান করে দিচ্ছেন এমপি জাফর আলম। আবার কারো বিষয়টি লিখিতভাবে সংশ্লিষ্ট প্রশাসনকে জানাতে হলে তাকে দিচ্ছেন ডিও লেটার। প্রতিদিন এতসব সেবা দেয়ার পরও নির্বাচনী এলাকার জনগন আর দলীয় নেতাকর্মীদেরকে ব্যক্তিক্রমী সেবা দিচ্ছেন এমপি জাফর। তিনি নিজ হাতে রান্না করে আপ্যায়ন করছেন জনসাধারণ এবং দলীয় নেতাকর্মী সবাইকে। বর্তমানে নিজবাসভবনে এভাবে সময় কাটাচ্ছেন জনপ্রিয় এই রাজনীতিবিদ।

বুধবার চকরিয়া পৌরসভার পালাকাটাস্থ নিজ বাসভবনের রান্নাঘরে জনগনের জন্য খাবার তৈরী করছিলেন এমপি জাফর আলম। বিষয়টি আঁচ করতে পেরে শুভানুধ্যায়ী কেউ তুলেছেন সেই ছবি। একদিন পর বৃহস্পতিবার ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে আপলোড করেছেন একজন। এরপর একজন থেকে অন্যজনে ছড়িয়ে পড়ে বর্তমানে ছবিটি চকরিয়া-পেকুয়া উপজেলার দলীয় নেতাকর্মী ছাড়াও অনেক শুভানুধ্যায়ী ফেসবুক ফেইজে ভাইরাল হয়েছে। ##

পাঠকের মতামত: