Home » কক্সবাজার » টেকনাফে মাদক কারবারীদের দুই গ্রুপের গোলাগুলিতে ৪ জন নিহত

টেকনাফে মাদক কারবারীদের দুই গ্রুপের গোলাগুলিতে ৪ জন নিহত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

টেকনাফ প্রতিনিধি ::  কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং এলাকায় মাদক কারবারীদের দুই গ্রুপের গোলাগুলিতে চারজন মাদক কারবারী নিহত হয়েছে।এ ঘটনায় পুলিশ অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে।

নিহত মাদক কারবারীরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালীর বাসিন্দা আব্দুস সালামে এর পুত্র নাছির (২৩), টেকনাফ সদর ইউনিয়নের পূর্ব মহেষখালীয়া পাড়ার বাসিন্দা মৃত হাকিম মিয়ার পুত্র আনোয়ার (২৪), হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘড়িয়া পাড়ার বাসিন্দা মৃত নূর মোহাম্মদ এর পুত্র ইসমাইল (২৫), হোয়াইক্যং ইউনিয়নের আমতলীর বাসিন্দা আব্দুল মালেকের পুত্র আনোয়ার হোসেন (২২)।

এই সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি প্রদীপ কুমার দাশ।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোররাত চারটার দিকে টেকনাফ হোয়াইক্যং এর পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকায় দুই দল মাদক কারবারীদের মধ্যে ইয়াবার লেনদেন নিয়ে গোলাগুলির ঘটনা ঘটে।এমন খবরে ভিত্তিতে টেকনাফ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।পুলিশও নিজেদের আত্বরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে।একপর্যায়ে গুলাগুরি থেমে গেলে ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি এলজি অস্ত্র, ৮ রাউন্ড গুলি ও ৫০ হাজার ইয়াবা সহ চারজন গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।পরে গুলিবিদ্ধ ব্যক্তিদের টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চার জনকেই মৃত ঘোষনা করে।

প্রদীপ কুমার দাশ বলেন, আগামী ডিসেম্বর মাসের মধ্যে মাদক পাচার জিরো ট্রলারেন্স নিয়ে আসার জন্য মাদক ব্যবসায় জড়িত অপরাধী যত বড় প্রভাবশালী ব্যাক্তি হোক না কেন ‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ পুলিশের চলমান এই যুদ্ধ থেকে কেউ রেহাই পাবেনা।

পাশাপাশি যে সমস্ত অপরাধীরা এখনো মাদক ব্যবসায় জড়িত তাদেরকে আইনের আওয়তাই নিয়ে আসার জন্য তিনি স্থানীয় জনগনের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় শাহ আজমত উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখলের অভিযোগ, উত্তেজনা

It's only fair to share...000 নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পুর্ব ...

চট্টগ্রামে বস্তিতে আগুন, শিশুসহ ২ জনের মৃত্যু

It's only fair to share...000 চট্রগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রাম মহানগরীর এ কে খান মোড় এলাকার ...