ঢাকা,বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

করোনারোধে চকরিয়া ফিল্ড হাসপাতাল নির্মাণের প্রস্তাবনা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সুচিকিৎসা নিশ্চিতকল্পে প্রস্তাবিত বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র ‘চকরিয়া ফিল্ড হাসপাতাল’ প্রতিষ্ঠার লক্ষ্যে একটি প্রস্তাবনা সোমবার ২২ জুন বিকেল ৫টায় চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে দাখিল করা হয়েছে।
চকরিয়া ফিল্ড হাসপাতালের উদ্যোক্তাদের পক্ষে প্রফেসর একেএম গিয়াস উদ্দিনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রস্তাবনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে ইউএনও সৈয়দ শামসুল তাবরিজ মহোদয়ের হাতে হস্তান্তর করেছেন।
হাসপাতালের প্রস্তাবনা ও নীতিমালা প্রদান করেন চকরিয়া ফিল্ড হাসপাতালের উদ্যোক্তাদের পক্ষে প্রফেসর এ কে এম গিয়াসউদ্দিন, ডা. মুসলেহ উদ্দিন ফারুক রিয়েল, সৈয়দ আলম কমিশনার, শামীমুল ইসলাম পাপেল, আমীর উদ্দিন প্রমুখ।
উদ্যোক্তারা হাসপাতালের নীতিমালার বিশেষ দিক উল্লেখ করে বলেন, আক্রান্তরা এখন থেকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা পাবেন এবং উদ্যোক্তারা কোনো প্রকার বেতন ভাতা গ্রহণ করবেন না।
প্রস্তাবনাটি গ্রহনের পর ইউএনও সৈয়দ শামসুল তাবরিজ চকরিয়া ফিল্ড হাসপাতাল নির্মাণে তাঁর পক্ষ থেকে সম্ভব সব রকম সহযোগিতার আশ্বাস দেন বলে নিশ্চিত করেছেন উদ্যোক্তা প্রফেসর একেএম গিয়াস উদ্দিন।

পাঠকের মতামত: