ঢাকা,মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

কক্সবাজারে করোনায় আক্রান্ত ১৪৪৫, মৃত্যু-২৫ , সুস্থ- ৩৫৪ : শীর্ষে সদর ও ২য় চকরিয়া উপজেলা

বলরাম দাশ অনুপম ::  কক্সবাজারে বেড়েছে চলেছে করোনা রোগির সংখ্যা। জেলার প্রতিটি উপজেলায় সমানতালে রোগির সংখ্যা বাড়লেও এখনো তেমন করে সংক্রমিত হয়নি দ্বীপ উপজেলা কুতুবদিয়া।

সর্বশেষ কক্সবাজার জেলা প্রশাসনের দেয়া তথ্যানুযায়ী জেলায় গত ১৩ জুন পর্যন্ত মোট ১ হাজার ৪৪৫ জন লোক করোনা আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৩৫৪ জন আর মৃত্যুবরণ করেছেন ২৫।

আক্রান্ত আর মৃত্যুর দিক দিয়ে শীর্ষ অবস্থানে রয়েছে কক্সবাজার সদর উপজেলা। এই উপজেলায় মোট আক্রান্ত ৬৩৫ জন আর মৃত্যুবরণ করেছেন ১৬ জন, সুস্থ হয়েছেন ৮৮ জন।

দ্বিতীয় অবস্থানে থাকা চকরিয়া উপজেলায় আক্রান্ত মোট ২৪৯, মৃত্যুবরণ করেছেন ৩ জন আর সুস্থ হয়েছেন ১২৪ জন।

তৃতীয় অবস্থানে থাকা উখিয়া উপজেলায় আক্রান্তের সংখ্যা ২২২ আর মৃত্যু ২ জনের, সুস্থ হয়েছেন ৩৪ জন। চতুর্থ স্থানে রামু উপজেলায়। এখানে আক্রান্তের সংখ্যা ১১৪, মৃত্যু ১ জন আর সুস্থ হয়েছেন ১৬ জন। পঞ্চম অবস্থানে থাকা টেকনাফ উপজেলায় আক্রান্তের সংখ্যা ৯৬ জন। এই উপজেলায় মৃত্যুবরণ করেছেন ৩ জন আর সুস্থ হয়েছেন ২০ জন। ৬ষ্ট অবস্থানে পেকুয়া উপজেলা। এই উপজেলায় আক্রান্ত হয়েছেন ৭২ জন আর সুস্থ হয়েছেন ৩৭ জন। সপ্তম অবস্থানে থাকা মহেশখালী উপজেলায় মোট আক্রান্ত ৫৩ জন, সুস্থ হয়েছেন ৩৩ জন এবং সর্বশেষ অবস্থানে থাকা কুতুবদিয়া উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ২ জন।

পাঠকের মতামত: