ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কুতুবদিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-১

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া ::  অদক্ষ ড্রাইভার ও বেপরোয়া গাড়ি চালানোর দায়ে কুতুবদিয়ায় সড়ক দূর্ঘটনায় গাড়ির হেলপার দেলোয়ার হোসেন (১৫) ঘটনাস্থলে মারা যায়। এ দূর্ঘটনায় আহত হয়েছে নাছির উদ্দিন (৫২) ।
বৃহস্পতিবার (১১জুন) বিকাল সাড়ে ৪টায় কুতুবদিয়া দ্বীপের মিরাখালী সড়কের সতর উদ্দিন হাবিব উল্লাহর দোকান হতে যাত্রী নিয়ে ধুরুং বাজার টেম্পু যোগে যাচ্ছিল। সড়কের কাজির পাড়া এলাকায় পৌছলে অটোরিক্সা ওভারটেক করতে গিয়ে সড়ক থেকে ছিটকে পড়ে গাড়িটি উল্টে যায়। এ সময় উত্তর ধুরুং ইউনিয়নের তেলিয়াপাড়া এলাকার নুর আলমের ছেলে গাড়ির হেলপার দেলোয়ার হোসেন ও একই এলাকার মৃত নজির আহমদের ছেলে নাছির উদ্দিন গুরুতর আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কুতুবদিয়া সরকারি হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা তুজ জোহরা শারিরিক পরীক্ষা নিরীক্ষার পর দোলোয়ার হোসেনকে মৃত ঘোষনা করে এবং গুরুতর আহত নাছির উদ্দিনের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ধুরুং আন্তঃজোন টেম্পু মালিক সমিতির সভাপতি কাজি পারভেজ আকতার মানিক জানান,বৃষ্টির ফলে মিরাখালী সড়ক কাঁদায় পিচ্ছিল হলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় গাড়ির হেলপার দেলোয়ার ও যাত্রী নাছির উদ্দিন গুরুতর আহত হয়। হাসপাতাল কর্তৃপক্ষ দেলোয়ার হোসেনকে মৃত ঘোষনা করে। এ বিষয়ে নিহত দেলোয়ার হোসেনের পরিবারের সাথে সামাজিকভাবে মিমাংসা হয়েছে বলে দাবী করেন।

পাঠকের মতামত: