ঢাকা,বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

চকরিয়ায় মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ শিশুর মৃত্যু

মুহাম্মদ মনজুর আলম ,চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৮ বছর বয়সী এক শিশু ও তার মা আগুনে দগ্ধ হয়েছে।আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। এর আগে গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার উপকূলীয় ইউনিয়ন বদরখালীর ৫ নম্বর ওয়ার্ডের তিন নম্বর ব্লকের আজমনগর পাড়ার এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুর নাম জাহেদুল ইসলাম (৮)। গুরুতর আহত মায়ের নাম ইসমত আরা (২৫)। হতাহতরা ওই এলাকার সিএনজি অটোরিকশা চালক রিয়াজ উদ্দিনের পুত্র ও স্ত্রী।

স্থানীয় লোকজন জানান, আজমনগর এলাকার রিয়াজ উদ্দিন পেশায় সিএনজি অটোরিকশা চালক। তার অটোতে থাকা গ্যাস সিলিন্ডারটি মেয়াদোত্তীর্ণ। সোমবার রাতে সেই সিলিন্ডার খুলে উঠানে রাখার কিছুক্ষণের মধ্যেই বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় সিলিন্ডারের পাশে থাকা স্ত্রী ও সন্তান অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যায় শিশুসন্তান। স্ত্রীর অবস্থাও বেশ গুরুতর বলে জানা যায়।

এ ব্যাপারে বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর চকরিয়া নিউজকে বলেন, সোমবার রাতে একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মা-ছেলে দুইজন দগ্ধ হয়েছে বলে শুনেছি। তবে বিস্তারিত আর জানিনা!

পাঠকের মতামত: