ঢাকা,বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

নাইক্ষ্যংছড়ির বাইশারী অটোরিকশা সমবায় সমিতি চালক ও শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

এম হাবিবুর রহমান রনি নাইক্ষ্যংছড়ি :: নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদের পক্ষ হতে করোনা ভাইরাসের কারণে কর্মহীন ঘরবন্দি অসহায় অটোরিকশা চালক ও শ্রমিকদের মাঝে নিজ হতে ত্রাণ বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

১৮ই মে সকাল ১০ ঘটিকার সময় বাইশারী ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি নিজে উপস্থিত থেকে ৫০ জন অসহায় কর্মহীন অটোরিকশা চালক ও শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য নুরুল আজিম, ইউপি মহিলা সদস্য সাবিকুন্নাহার, বাইশারী অটোরিকশা সমবায় সমিতির সভাপতি সাব্বির আহমদ, সাধারণ সম্পাদক এম হাবিবুর রহমান রনি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইসমাইল, ও ছিদ্দিক আহমদ প্রমুখ।

প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষে এবং পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি মহোদয়ের নির্দেশ মোতাবেক উপজেলা প্রশাসন থেকে পাওয়া খাদ্য সামগ্রী অসহায় অটোরিকশা চালক ও শ্রমিকের মাঝে ত্রাণ তুলে দেওয়া সময় বাইশারী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি এ কথা বলেন। যাহাতে এই বিশ্বব্যাপী মরণঘাতী ভাইরাস করোণার ভয়াল থাবায় নাকাল এর কারণে কেউ যাহাতে না খেয়ে থাকে। এই সার্বিক সহযোগিতা সবার জন্য আছে থাকবে।

পাঠকের মতামত: