ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বাইশারীতে বিএনপি’র উদ্যোগে ১৬০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ!

এম হাবিবুর রহমান রনি, নাইক্ষ্যংছড়ি ::  বিশ্বব্যাপী মরণঘাতী ভাইরাস করোণার ভয়াল থাবায় নাকাল অসহায়, দিন মজুর, কর্মহীন, ঘরবন্দি, মধ্যবিত্ত খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে বাইশারী ইউনিয়ন বিএনপি।
১৩ ই মে বিকাল ২ ঘটিকায় বাইশারী ইউনিয়ন হাফেজ খানার জানাজার মাঠে, বিএনপি ও যুবদলের উদ্যোগে ১৬০ পরিবারের মাঝে, প্রতি প্যাকেটে,চাল ৫ কেজি, ডাল ১ কেজি, আলু ১ কেজি , পিয়াজ ১ কেজি, তেল আধা লিটার এ ত্রান সাম্রগী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল আলিম বাহাদুর।

উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন বিএনপি’ সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম বান্টু, শ্রমিকদলের সাধারণ সম্পাদক আদুল মান্নান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস, যুবদলের সভাপতি নূর মোহাম্মদ পুতন যুবদলের সাধারণ সম্পাদক এম হাবিবুর রহমান রনি, সাংগঠনিক সম্পাদক মোঃ কলিম,ও মোঃ বাবুল মিয়া প্রমুখ।

এই কঠিন পরিস্থিতির মধ্যে কর্মহীন ঘরবন্দি মানুষদের এসময় সমন্বিত ও ঐক্যবদ্ধভাবে কাজ করা উচিত বলে অভিমত জানিয়েছন। বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিম বাহাদুর। তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে লকডাউনের মধ্যে কর্মহীন মানুষদের মধ্যে এ খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। জেলা বিএনপির উদ্যোগে আমাদের নেতা জাবেদ রেজা ও ম্যামাচিং দিদির অর্থায়নে এ সহায়তা দেওয়া অব্যাহত রাখা হবে।

তিনি আরো বলেন, আমাদের সাধ আছে সাধ্যেরও বেপার আছে। আমাদের ওয়ার্ডের নেতা-কর্মীরা মিথ্যে নানা মামলায় হয়রানি হয়েছেন, জেল খেটেছেন। এখনো অনেকে জেলে আছেন। এ অবস্থায় আমরা অনেকটাই ন্যুযো, বর্তমান সরকার চাচ্ছে বিএনপিকে নিশ্চিহ্ণ করতে। তাই এ অবস্থায় আমাদের সাধ্য অনুযায়ী সহায়তা কার্যক্রম চালিয়ে যাওয়ার ইচ্ছে রয়েছে।

পাঠকের মতামত: