ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মলম পার্টির সদস্যকে পুলিশে সোপর্দ

oggan partiস্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়ায় যাত্রীবাহী বাসে মলম পাটির খপ্পড়ে পড়ে এক যাত্রী অজ্ঞান হয়ে পড়লে সন্দেহ হয় অন্য যাত্রীদের। বাসটি চট্টগ্রাম থেকে কক্সবাজারের মহেশখালী যাচ্ছিল। পথিমধ্যে চকরিয়া থানার মোড় পার হওয়ার সময় অন্য যাত্রীরা বাসটি থামিয়ে পুলিশ ডেকে তুলে দেয় মলম পার্টির এক সদস্যকে। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় অজ্ঞান করার ওষুধ, দুই প্যাকেট বিষ্কুট, ৫টি কলা ও কয়েক খিলি পান। এদিকে অজ্ঞান হয়ে সিট থেকে ঢলে পড়া এক যাত্রীকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় পুলিশ।
পুলিশের হাতে তুলে দেওয়া মলম পার্টির সদস্যের নাম মো. জসীম উদ্দিন (৪২)। সে ফেনী জেলার সদর উপজেলার বিড়িঞ্চি এলাকার শাহীন মজুমদারের ছেলে।
অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি যাত্রীর নাম রুপন দাশ (৪০)। তিনি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের বারইপাড়ার রাখাল চন্দ্র দাশের পুত্র। তার কাছ থেকে মলম পার্টির সদস্য জসীমের নিয়ে ফেলা মোবাইল ও কয়েক হাজার টাকা ফেরত দেওয়া হয় পুলিশের কাছে।
যাত্রীরা জানান, শাহ আমিন পরিবহনের বাসে করে তারা চট্টগ্রাম থেকে কক্সবাজারের মহেশখালী যাচ্ছিল। বাসটি চকরিয়া পৌরশহর চিরিঙ্গায় পৌঁছলে দেখা যায় এক যাত্রী অজ্ঞান হয়ে সিট থেকে নিচে পড়ে গেছে। এতে তাদের মাঝে সন্দেহ হলে বাসটি চকরিয়া-মহেশখালী সড়কের চকরিয়া থানার মোড়ে থামিয়ে পুলিশ ডেকে তুলে দেওয়া হয় সন্দেহভাজন যাত্রী ও মলম পার্টির সদস্য জসীমকে। এ সময় পুলিশ তার শরীর তল্লাশী করলে উদ্ধার হয় অজ্ঞান করার ওষুধ, দুই প্যাকেট বিস্কুট, ৫টি কলা ও কয়েক খিলি পান।
চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ ঘটনায় আটককৃত মলম পার্টির সদস্যের বিরুদ্ধে মামলা রুজুু করা হচ্ছে। অজ্ঞান যাত্রীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। চিকিৎসা শেষে তাকে পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: