ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

করোনার ভয়াবহতা থেকে বাঁচতে সকলে সচেতন হই -রামুর গর্জনিয়ায় খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি কমল

সোয়েব সাঈদ, রামু ::  রামুর গর্জনিয়ায় আলহাজ¦ মোজাহের আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে ১ হাজার কর্মহীন ও দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

সোমবার (১১ মে) দুপুরে গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও বিকালে গর্জনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বক্তব্য রাখেন-গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, গর্জনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আইয়ুব সিকদার, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ও আলহাজ¦ মোজাহের আহমেদ ফাউন্ডেশনের পক্ষে জেরিন সিকদার।

খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি কমল উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, করোনা পরিস্থিতি দিনদিন ভয়াবহ রুপ নিচ্ছে। দেশে দেশে মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। বাংলাদেশেও এ মহামারী ভয়াল রূপ নিতে শুরু করেছে। এমন দুঃসময়ে আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে রক্ষায় সচেতন হতে হবে। সবাইকে ঘরে থাকতে হবে। বিনা প্রয়োজনে কেউ যেন বাড়ি থেকে বের না হই। আসন্ন ঈদেও কেনাকাটা থেকে দূরে থেকে মানুষকে নিরাপদ রাখার চেষ্টা করতে হবে।

এমপি কমল বলেন, ত্রান নিয়ে কোন প্রকার অনিয়ম মেনে নেয়া হবে না। ইতিমধ্যে জেলা প্রশাসনের বরাদ্ধে রামুবাসীর পেটে লাথি দেয়া হয়েছে। ত্রান বরাদ্ধে অনিয়মের কারণে জেলা প্রশাসককে করোনার আগেই কক্সবাজার থেকে বিদায় নিতে হবে।

এসময় রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, আওয়ামীলীগ নেতা নুরুল হক, সাংবাদিক সোয়েব সাঈদ, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, রামু উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি একরামুল হাছান ইয়াছিন উপস্থিত ছিলেন।

এমপি কমল বিকাল বিকাল তিনটায় গর্জনিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বিতরণ করেন। বিকাল ৪ টায় তিনি গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি অসুস্থ হাফেজ আহমদকে দেখতে যান। এছাড়াও তিনি গর্জনিয়া ফইজুল উলুম মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট ভবনের নির্মাণকাজ পরিদর্শন করেন।

পাঠকের মতামত: