ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মদিনায় করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়ার দুই যুবকের মৃত্যু

সৌদি আরব প্রতিনিধি ::
এবার করোনা উপসর্গ নিয়ে সৌদি আরবে পবিত্র নগর মদিনায় মারা গেলেন চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়ার দুই রেমিটেন্স যুবক।করোনাভাইরাস শনাক্ত করা না হলেও ধারণা করা হচ্ছে করোনায় এ দু’যুবকের মৃত্যু হয়েছে। নিহতদের নাম মোহাম্মদ জাহাঙ্গীর (৩৫)। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন ৭নং মাদার্শা ইউনিয়নের দক্ষিণ মাদার্শা এলাকায় মনসুর আলী পুত্র।

১০ এপ্রিল শুক্রবার দুপুর একটার সময় জ্বর ও সর্দি-কাশি উপসর্গে সৌদিআরবের মদিনায় বাঙ্গালী মার্কেট থেকে হাসপাতালে নেওয়া সময় তার মৃত্যু হয়। এর আগে তার সর্দি কাশি ছিল না বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

জাহাঙ্গীর কয়েকদিন ধরে জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন আজকে অবস্থা খারাপ হলে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

গত ৯ এপ্রিল বৃহস্পতিবার জ্বর, সর্দিকাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মদিনা মানোয়ার পাশ্বে সুকোলহুদা নামক জায়গা নিজ বাসায় আরেক রেমিটেন্স যোদ্বা আলাউদ্দিন (৪০) মৃত্যু হয়।

তার বাড়ী ট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন সদর ইউনিয়নের দক্ষিণ সূখছড়ি চাম্বিপাড়া নিবাসী ব্যবসায়ী নাজিম উদ্দিনের ছোট ভাই। তিনিও কয়েকদিন থেকে শ্বর্দী কাশি জ্বরে ভুগছিলেন।

উল্লেখ্য, এ নিয়ে দেশে বিদেশে অবস্থানকারীরাসহ সাতকানিয়া লোহাগাড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গে মোট ১২জনের মৃত্যু হয়েছে।

পাঠকের মতামত: