ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

শেষদিনে চকরিয়া পৌরসভার চারটি ওয়ার্ডে ২০০০ কর্মহীন গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া ::  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে বিতরণ কার্যক্রমের শেষদিনে বুধবার করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে কর্মহীন চকরিয়া পৌরসভার চারটি ওয়ার্ডের দুই হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। বিতরণ কার্যক্রমে পৌরসভার উদ্যোগে খাদ্য সামগ্রী পেয়েছেন দরিদ্র রিক্সা চালক,টমটম চালকসহ খেটেখাওয়া সাধারণ মানুষ।

গতকাল সকালে তিনি চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডে ওয়ার্ডের পাঁচশত দরিদ্র পরিবারের নারী-পুরুষের মাঝে খাদ্য বিতরণ উদ্বোধন করেছেন। দুপুরে তিনি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে পাঁচশত নারী-পুরুষের মাঝে এবং একইদিন তিনি পৌরসভার ১ নম্বর ও ৭ নম্বর ওয়ার্ডের আরো এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এদিন কর্মহীন এসব পরিবারের হাতে খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবারের হাতে ১০ কেজি করে চাল বিতরণ করছেন মেয়র আলমগীর চৌধুরী। ৩ নম্বর ওয়ার্ডে প্যানেল মেয়র বশিরুল আইয়ুবের ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার ১০ কেজি চালের সঙ্গে প্রতি পরিবারকে ডাল, পিয়াজ ও তেল বিতরণ করা হয়েছে।

বুধবার ৮ এপ্রিল চকরিয়া পৌরসভার চারটি ওয়ার্ডে দিনব্যাপী বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাউন্সিলর মছুদুল হক মধু, কাউন্সিলর আলহাজ জিয়াবুল হক, কাউন্সিলর জামাল উদ্দিন, নারী কাউন্সিলর রাশেদা বেগম, নারী কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি, নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম। এছাড়াও বিতরণ অনুষ্ঠানে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে স্থানীয় গন্যমান্য ব্যক্তি, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সুধীজন উপস্থিত ছিলেন। #

 

 

পাঠকের মতামত: