ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

করোনা ভাইরাস পরিস্থিতিতে কোন অসাধু ছাড় দেয়া হবে না -সহকারী কমিশনার (ভূমি) কুতুবদিয়া

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া :: 
কুতুবদিয়ায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখা এবং বালু ভর্তি ট্রাক্টর গাড়ীকে জরিমানা করা হয়েছে।

জানা যায় আজ ৪ এপ্রিল (শনিবার) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী নিয়মিত অভিযানে নৌবাহিনী ও পুলিশ সদস্যদেরকে নিয়ে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি, সামাজিক দূরত্ব ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যে স্থিতিশীল রাখতে বড়ঘোপ বাজারে গিয়ে ব্যবসায়ীদের পরামর্শ দেয়া হয়।

এসময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বড়ঘোপ বাজারের চায়ের দোকান খোলা রাখায় এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা ও কৈয়ারবিল ইউনিয়নের আবুল কালাম মালিকানাধীন বালু ভর্তি ট্রাক্টর গাড়ীকে ( তারেক ড্রাইভার) ২০ হাজার টাকাসহ মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। দ্বীপবাসীর স্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী চকরিয়া নিউজকে বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা মূলক, সামাজিক দূরত্ব বজায় রাখতে ও বাজার নিয়ন্ত্রণে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। আজ সকালে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বড়ঘোপ বাজারে চায়ের দোকান খোলা রাখা অপরাধে ৫ হাজার টাকা ও বালু ভর্তি ট্রাক্টরকে ২০ হাজার টাকাসহ সর্বমোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

পাঠকের মতামত: