ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বদরখালী ইউপি নির্বাচনে নাগরিক কমিটির ব্যানারে মোহাম্মদ আলী চেয়ারম্যানের প্রার্থীতা ঘোষণা

Chakaria-Pic.-Md.-Ali-05.04.16-300x175নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :
নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী চতুর্থ ধাপে আগামী ৭মে চকরিয়া উপজেলার অবশিষ্ট ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আগামী ৭এপ্রিল মনোননয়ন পত্র দাখিলের শেষ দিন। এ নির্বাচনে ইতিমধ্যে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত দলীয় মনোনয়নে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নাগরিক কমিটির ব্যানারে প্রার্থীতা ঘোষণা করেছেন ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবীদ মোহাম্মদ আলী। তিনি গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্মিত ভবনের মাঠ প্রাঙ্গনে বদরখালীর সর্বস্তরের জনগণের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন।
আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী ১৯৯৬সালে তরুণ বয়সে নির্বাচনে অংশ নিয়ে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে নির্বাচিত হয়ে পুরো জেলা জুড়ে ব্যাপক সাড়া জাগিয়েছিলেন। তাহাছাড়া ৫বছর চেয়ারম্যানের দায়িত্বপালনকালে বদরখালীর রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, মসজিদ-মাদরাসা,স্কুল-কলেজ, ধর্মীয় উপসনালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অভূতপূর্ব উন্নয়ন করে ইউনিয়ন জুড়ে দৃষ্টান্ত স্থাপন করেছিলেন। তার ৫বছরের আমলে উন্নয়নের ছোয়া লাগেনি এমন স্থান খুব কমই আছে। যার কারণে ইউনিয়নের সর্বস্তরের জনগণ এখনো তার কথা স্মরণ করে। এছাড়াও এশিয়ার বৃহত্তম বদরখালী সমিতির বিভিন্ন সময়ে অর্ন্তবর্তী কমিটিতে সদস্য সচিব ও সদস্য হিসেবে অত্যন্ত সততা ও সফলতার সহীত দায়িত্ব পালন করে সমিতির ১৫শত সভ্য ও ৪০হাজার জনগোষ্টীর ভাগ্যোন্নয়নে কাজ করেছেন।
বদরখালী নতুন ভবন মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বদরখালী সমিতির সাবেক সভাপতি রশিদ আহমদ এমএ, সাবেক সভাপতি হাজী নুরুল আলম সিকদার,সাবেক সম্পাদক ইবনে আদম জাহান, সাবেক শিক্ষক মৌলভী আলমগীর, মাস্টার আজাদ, ইঞ্জিনিয়ার আবু তাহের, আক্তার আহমদ, বারেক মেম্বার, সাহাব উদ্দিন বাহাদুর, মীর কাসেম আলী, মোস্তাক আহমদ, নজির আহমদ, এনামুল হক, গিয়াস উদ্দিন, কামাল উদ্দিন ও সরওয়ার আলম সহ প্রায় ৫শতাধিক সাধারণ জনতা ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভা শেষে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দেওয়ার পর মোহাম্মদ আলীর নেতৃত্বে এক বিশাল শোডাউন বদরখালী বাজার ও বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী বলেন, আমি জনগণের ভালবাসা, সমর্থন,দোয়া ও মূল্যবান রায় নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে বদরখালীর মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করবো এবং একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রূপান্তির করবো। তিনি বলেন, আমি শাসক আর শোষক হতে চাইনা, একজন প্রকৃত সেবক ও খাদেম হিসেবে কাজ করতে চাই।

পাঠকের মতামত: