ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় ১৬০০ ইয়াবাসহ যুবক আটক

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারায় ১ হাজার ৬ শত পিস ইয়াবাসহ এক যুবককে আটক করে হাইওয়ে পুলিশ। আটক পাচারকারী মোঃ রুবেল বিশ্বাস (২৯) পটুয়াখালী জেলার গলাচিপা এলাকাধীন মোঃ জসিম উদ্দিন বিশ্বাসের ছেলে।

বৃহস্পতিবার (২৬ শে মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ডুলাহাজারা বানানী নামক এলাকা থেকে এ ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আ.ন.ম জিহাদের নেতৃত্বে নিয়মিত টহল ডিউটিকালে এ আটকের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে একটি হানিফ বাস কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি ডুলাহাজারা বাজার কাছাকাছি বনানী এলাকা পর্যন্ত পৌঁছে। এসময় সামনে পুলিশের অবস্থান দেখে এক যুবক গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ ওই যুবকের পিছনে ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। তার শরীর তল্লাসি করে প্যান্টের পকেট থেকে ১ হাজার ৬’শ পিস ইয়াবা টেবলেট পাওয়া যায় বলে জানান পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মোর্শেদুল আলম চৌধুরী বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে ইয়াবা পাচারকালে এক যুবককে আটক করা হয়েছে।

কক্সবাজার থেকে ইয়াবা পাচারকালে ডুলাহাজারা ইউনিয়নের বনানী এলাকায় এক হাজার ছয়শত পিস ইয়াবাসহ এ পাচারকারীকে আটক করা হয়। হাইওয়ে পুলিশ বাদি হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে তাকে চকরিয়া থানার মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

পাঠকের মতামত: