ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি বাবুল মিয়া ও সা: সম্পাদক ফখরুদ্দিন ফরায়েজী

নিজস্ব প্রতিবেদক ::  কক্সবাজারের বৃহত্তর উপজেলায় চকরিয়ায় দেশের বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি দুই সদস্যবিশিষ্ট আংশিক উপজেলা কমিটি অনুমোদন দিয়েছে। নবগঠিত কমিটির এই দুই কর্মকর্তা হলেন সভাপতি পদে চকরিয়ার বরইতলীর সম্ভ্রান্ত পরিবারের উত্তরপুরুষ আনছারুল ইসলাম বাবুল মিয়া ও সাধারণ সম্পাদক পদে চকরিয়ার স্বনামধন্য কলেজের অধ্যাপক মু. ফখরুদ্দিন ফরায়েজী।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও দেশের প্রথম নারী পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. শামীম আরা স্বপ্না আজ রোববার  (১৫ মার্চ) এই কমিটি অনুমোদন দিয়েছেন।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

গত ১২ মার্চ চকরিয়ার এটিএন কনভেনশন সেন্টারে চকরিয়া উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন হয়েছিল। পরে এই কমিটি অনুমোদন দেয়া হলো।

জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না জানিয়েছেন, দুই সদস্যের এই কমিটি আগামি ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

এদিকে নবগঠিত কমিটির সভাপতি আনছারুল ইসলাম বাবুল মিয়া ও সাধারণ সম্পাদক মু. ফখরুদ্দিন ফরায়েজী দেশের বৃহত্তর রাজনৈতিক দলের উপজেলা কমিটিতে তাদের দায়িত্ব দেয়ায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ভারতের শিলংয়ে নির্বাসিত জীবন কাটানো সালাহউদ্দিন আহমদ এবং জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

পাঠকের মতামত: