ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভা নির্বাচনে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের গেজেট প্রকাশিত

চকরিয়া পৌরসভা নির্বাচনChakaria Pc (Alumgir Chy.A.Lig) 20-03-2016এম.জিয়াবুল হক, চকরিয়া :::
চকরিয়া পৌরসভা নির্বাচনে বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের গেজেট প্রকাশিত হয়েছে। গত ৩০মার্চ স্থানীয় সরকার বিভাগের সরকারি কর্মচারী মুদ্রাকর কমিশনের উপ-পরিচালক আবদুল মালেক স্বাক্ষরিত বাংলাদেশ গেজেট বিজ্ঞপ্তির (রেজি: নং ডি/এ-১) মাধ্যমে চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নামে গেজেট প্রকাশিত হয়। একই আদেশে মহেশখালী পৌরসভার নির্বাচিত সকল মেয়র ও কাউন্সিলরদের গেজেট প্রকাশিত হয়েছে।
এদিকে চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নামে গেজেট প্রকাশিত হওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে চকরিয়া পৌরসভার সচিব মাদ-উদ মোর্শেদ বলেন, গত ৩০ মার্চ প্রকাশিত চকরিয়া পৌরসভার নবনির্বাচিতদের গেজেটের অনুলিপির একটি কপি চকরিয়া পৌরসভা দপ্তরে পৌঁছেছে। ওই কপিটি পৌরসভার পক্ষ থেকে রিসিভ করে তা নথিভুক্ত করা হয়েছে। সংশ্লিষ্ট সুত্র জানায়, প্রকাশিত গেজেটের কপি ইতোমধ্যে সরকারি ডাকযোগে কক্সবাজার জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ প্রশাসনের সংশ্লিষ্ট দপ্তরে কয়েকদিনের মধ্যে পৌঁছে যাবে।
জানা গেছে, গত ২০ মার্চ অনুষ্টিত চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হয়েছেন। অপরদিকে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১,২,৩নম্বর ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর রাশেদা বেগম, ৪,৫ ও ৬নম্বর ওয়ার্ড থেকে সাবেক কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, ১নম্বর ওয়ার্ডে বিএনপি’র মকছুদুল হক মধু, ২নম্বর ওয়ার্ডে পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম, ৩নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশিরুল আইয়ুব, ৪নম্বর ওয়ার্ডে বিএনপি’র ওয়ার্ড সভাপতি জাফর আলম কালু, ৫নম্বর ওয়ার্ডে পৌরসভা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম তিতু, ৬নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা জিয়াবুল হক, ৭নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগের ওয়ার্ড সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ৮নম্বর ওয়ার্ডে উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মুজিবুল হক মুজিব ও ৯নম্বর ওয়ার্ডে যুবলীগের ওয়ার্ড সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। #

পাঠকের মতামত: