ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বেগম খালেদা জিয়াকে মিথ্যে মামলায় কারাবন্দী করলে কক্সবাজারকে অচল করে দেয় হবে : শাহজাহান চৌধুরী

চচচবার্তা পরিবেশক :

তিন বারের প্রধান মন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যে মামলায় জামিন না দিয়ে কারাবন্দী করলে সারা বাংলাদেশের মত কক্সবাজারকেও অচল করে দেয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন জেলা বিএনপি সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরী । ৪ এপ্রিল সোমবার কক্সবাজার জেলা বিএনপি কার্যালয় চত্বরে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানার প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন ।

তিনি বলেন , সরকার এবং নির্বাচন কমিশনের যৌথ প্রযোজনায় নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে । এখন ইউনিয়ন পরিষদ নির্বাচনের নামে যা চলছে তা প্রহসন আর রক্তের হোলি খেলা । ২দফা নির্বাচনে প্রায় ৭০ জনের মত মৃত্যু হয়েছে । এসব হত্যাকান্ডের হুকুম দাতা হিসেবে শেখ হাসিনার বিচার হওয়া উচিত ।’ তিনি আরো বলেন , এ সরকারের আমলে মামলার উন্নয়ন হয়েছে ,গুম খুনের উন্নয়ন হয়েছে , রিজার্ভ লুটের উন্নয়ন হয়েছে। রিজার্ভ লুট হয় এমন নজির পৃথিবীতে নাই । কিন্তু হাসিনা সরকার তার রেকর্ড সৃষ্টি করেছে ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না বলেন , বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে মিথ্যা মামলা দেয়া হয়েছে তা জামিন যোগ্য। সরকারের কালো হাতের ইশারায় না চলে আদালতকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। বিচার ব্যবস্থার উপর মানুষের হারানো আস্থা ফিরিয়ে আনতে হবে।

জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আবু ছিদ্দিক উসমানী , সহ-সাংগঠনিক সম্পাদক ও শ্রমিক দল সভাপতি রফিকুল ইসলাম , পৌর বিএনপি সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী , জেলা মৎস্যজীবি দল সভাপতি হামিদ উদ্দিন ইউসুফ গুন্নু , জেলা সেচ্ছাসেবক দল সভাপতি অধ্যাপক আজিজুর রহমান , যুবদল কেন্দ্রীয় সদস্য এম মোকতার আহমদ ,জেলা যুবদল সভাপতি সৈয়দ আহমদ উজ্জল , জেলা সেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ ইউনুছ , জেলা শ্রমিক দল সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাশেল ,সি: সহ-সভাপতি সরওয়ার রোমন , সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির উদ্দিন ,সদর উপজেলা যুবদল সভাপতি ফরিদুল আলম , জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম পৌর শ্রমিক দল সভাপতি এস্তাক আহমদ , জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক আলাউদ্দিন রবিন , যুগ্ম সম্পাদক জাহেদুল ইসলাম লিটন , শহর ছাত্রদল আহবায়ক মোহাম্মদ ইলিয়াছ । উপস্থিত ছিলেন বিএনপি নেতা অধ্যাপক আবু তাহের , আবুল কাশেম, এডভোকেট হাসান সিদ্দিকী , জানে আলম , শ্রমিক দল নেতা ইকবাল হোসেন , আবদুস শুক্কুর আজাদ , মোহাম্মদ আলী প্রমুখ। কোরআন তেলোয়াত করেন শাহ মো: আবু তৈয়ব।

পাঠকের মতামত: