ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মুজিববর্ষ ও জাতির পিতার জন্মদিবস উপলক্ষে, চকরিয়ায় দলীয় পরিচয়ে চাঁদাবাজি বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিববর্ষ ও ৭, ১৭ ও ২৬ মার্চ জাতীয় এবং আওয়ামীলীগের সবকর্মসুচি পালন উপলক্ষে এমপি আলহাজ জাফর আলমের নির্দেশে চকরিয়া উপজেলা ও পৌরসভা এলাকায় দলীয় পরিচয়ে সবধরণের চাঁধাবাজি বন্ধ ঘোষনা করেছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগ।

এমপি জাফর আলমের নির্দেশক্রমে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিদ্বান্তের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা। তিনি বলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের আয়োজনে গৃহীত কর্মসুচির মাধ্যমে চকরিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিববর্ষ ও ৭, ১৭ ও ২৬ মার্চ জাতীয় এবং আওয়ামীলীগের সবকর্মসুচি পালন করা হবে। এসব অনুষ্ঠানমালা আয়োজনে সবধরণের ব্যয়ভার উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের সিদ্বান্তক্রমে সাংগঠনিকভাবে বহন করা হবে। সেইজন্য পবিত্র ওমরা হজ পালনে মক্কানগরীতে অবস্থানরত কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম দলীয় দায়িত্বশীল নেতৃবৃন্দকে নির্দেশ দিয়েছেন। একইসঙ্গে তিনি নির্দেশ দিয়েছেন এসব অনুষ্ঠান আয়োজনে চকরিয়া উপজেলা ও পৌরসভা এলাকায় দলীয় পরিচয়ে কোনধরণের চাঁদাবাজি চলবেনা।

তিনি বলেন, দলীয় সিদ্বান্তের আলোকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালনে আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীকে সাংগঠনিকভাবে কাজ করতে অনুরোধ জানিয়েছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমপি আলহাজ জাফর আলম ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী।

পাঠকের মতামত: