ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুতুবদিয়া উপজেলা বিএনপির কমিটি অনুমোদন (আংশিক)

প্রেস বিজ্ঞপ্তি :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি কুতুবদিয়া উপজেলার শাখার ছয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না এই কমিটি অনুমোদন দেন। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে। জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

কমিটিতে জালাল আহমদ (চেয়ারম্যান)- সভাপতি, ছৈয়দ আহমদ (চেয়ারম্যান)- সিনিয়র সহ-সভাপতি, এম.এ সালাম কুতুবী- সাধারণ সম্পাদক, জাফর আলম সিকদার- যুগ্ম সম্পাদক, কামরুল হাসান সিকদার- সাংগঠনিক সম্পাদক, রেজাউল করিম রাজু- সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি কুতুবদিয়া উপজেলা বিএনপির দ্বিবার্ষিক ও সম্মেলন কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন জালাল আহমদ (চেয়ারম্যান)।

এই কমিটি প্রসঙ্গে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না বলেন, পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে দলের কার্যক্রমকে আরো গতিশীল করে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি আন্দোলনসহ সকল দলীয় কার্যক্রমে কুতুবদিয়া উপজেলা বিএনপির নেতাকর্মীরা অবদান রাখবে বলে আমরা দৃঢ় প্রত্যাশা করছি।

পাঠকের মতামত: