Home » দেশ-বিদেশ » আপনার টাকার চেয়ে ‘আজানের ধ্বনি’র জোর বেশি: মোদিকে মমতা

আপনার টাকার চেয়ে ‘আজানের ধ্বনি’র জোর বেশি: মোদিকে মমতা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপি ধীরে ধীরে জনবিচ্ছিন্ন একটি দলে পরিণত হয়ে যাচ্ছে।

কোন রাজ্যে আর তারা ক্ষমতায় আছে? বড় রাজ্যগুলোর মধ্যে উত্তরপ্রদেশ ও কর্নাটক ছাড়া সব জায়গায় ভরাডুবি। আর বাংলা শেষ কলসটাও ডুবিয়ে দেবে আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনে। খবর এনডিটিভির।

এ জন্য তিনি নরেন্দ্র মোদিকে তৈরি থাকতে বলেন। মঙ্গলবার বাঁকুড়ায় দলীয় কর্মিসভায় বক্তব্য রাখার সময় তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওই মন্তব্য করেন। দিল্লিতে বিজেপির ভরাডুবি প্রসঙ্গে মমতা বলেন, বিজেপি গোটা সরকার নিয়ে, সব মেশিনারি নিয়ে, টাকার হোস পাইপ নিয়ে– এমনকি সব এজেন্সি নিয়েও দেখেছেন ভোকাট্টা হয়ে গেছে। একেবারে ভরাডুবি হয়েছে! নাই, একেবারে নাই।

মমতা বিজেপি নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের টাকার থেকে আমার ‘আজানের ধ্বনি’র জোর অনেক বড়।

টাকা দিয়ে সব হয় না। আপনাদের টাকার থেকে আমার মা-বোনদের শঙ্খের জোর অনেক বড়। উলুধ্বনির জোর অনেক বড়। আপনাদের টাকার থেকে আমার আদিবাসী ভাইবোনেদের ধামসা-মাদলের জোর অনেক বড়। আপনাদের টাকার থেকে আমার বাউলের গানের জোর অনেক বড়।

আপনাদের টাকার থেকে জয় জহরের দাম অনেক বড়। এটা মাথায় রাখবেন। হিন্দু-মুসলিম-শিখ-ঈশায়ী সবাই ভাই ভাই এটিই আমাদের মন্ত্র।’

মমতা বলেন, সবাই আমরা একই পরিবারের নাগরিক। আমরা সবাই এ দেশের সন্তান– এটি মাথায় রাখতে হবে। আজকে আমরা খুব খুশি।

মাত্র আট মাসের মধ্যে মহারাষ্ট্রে নির্বাচন হয়েছে– বিজেপি হেরেছে। ঝাড়খণ্ডে নির্বাচন হয়েছে– হেরেছে। দিল্লিতে নির্বাচন হয়েছে– হেরেছে। যত জায়গায় নির্বাচন হয়েছে– সব জায়গায় ধপাস ধুম!

সব জায়গায় হেরেছে। একেবারে ভোঁকাট্টা! ঘুড়ি যখন ওড়ে দেখেন না ঘুড়িতে কাটাকাটি হয়, সে রকমভাবে বিজেপিকে একেবারে মানুষ বাদ দিয়ে দিয়েছে।’

মমতা বলেন, ওরা শিক্ষার্থীদের ওপরে অত্যাচার করছে। মা-বোনেদের ওপরে অত্যাচার করছে। শ্রমিকদের সব কারখানা বন্ধ। রেল বেচে দিচ্ছে। বিএসএনএল বেচে দিচ্ছে। এয়ার ইন্ডিয়া বেচে দিচ্ছে। পুরো দেশটাকেই বেচে দিচ্ছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধু সাফারি পার্কে মাদক পয়েন্ট থেকে ৩ যুবক আটক, মুচলেকায় ছেড়ে দিল ট্যুরিস্ট পুলিশ!

It's only fair to share...000মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :: চকরিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক ...

error: Content is protected !!