ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন ঈদগাও এর জনপ্রতিনিধি ও রাজনীতিবিদেরা

নিউজ ডেস্ক ::  শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি ও রামু-কক্সবাজারের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বে বৃহত্তর ঈদগাঁওর জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও যুবনেতাদের একটি প্রতিনিধিদল সোমবার ২৭ জানুয়ারি রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

সচিবালয়ে প্রধানমন্ত্রীর অফিসে এ সাক্ষাতকার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলম, ইসলামাবাদ ইউনিয়ন চেয়ারম্যান নুর সিদ্দিক, পোকখালী ইউনিয়ন চেয়ারম্যান রফিক আহমদ, জালালাবাদ ইউনিয়ন চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ। এছাড়া কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু তালেেব, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শরিফ কোম্পানি, জেলা যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হুমায়ুন কবির চৌধুরী হিমু, কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সহ সভাপতি মিজানুুল হক প্রমুখ।

সংক্ষিপ্ত মতবিনিময়কালে ঈদগাওকে পূর্ণাঙ্গ উপজেলায় রূপান্তর ও বৃহত্তর ঈদগাঁওর স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতে অংশ নেওয়া জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল রাশেদ জানিয়েছেন। তিনি আগামী ২ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় প্রশাসনিক বিকেন্দ্রীকরণ কমিটির (নিকার) সভায় ঈদগাওকে পূর্ণাঙ্গ উপজেলা রূপান্তরের বিযয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানন বলে নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: