ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া ইউনিক হাসপাতালের উদ্যোগে রোগীদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা

ওওওওওওএম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজারের চকরিয়া শহরের জনতা মার্কেটস্থ আধুনিকমানের চিকিৎসা সেবা সমৃদ্ধ বেসরকারি হাসপাতাল চকরিয়া ইউনিক হাসপাতালের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল দুইটা পর্যন্ত উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়াবাজারস্থ হযরত ফাতিমা (রা:) আলিম মাদরাসা মিলনায়তনে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্টিত ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন চকরিয়া ইউনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আখতার আহমদ বিএ(অনার্স)এমএ। এতে উপজেলার বিভিন্ন এলাকার শতশত দরিদ্র রোগীকে চিকিৎসা সেবা দেন প্রখ্যাত বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি টিম। দীর্ঘ পাঁচঘন্টা ধরে রোগীদের মাঝে চিকিৎসা সেবা দেন ইউনিক হাসপাতালের জেনারেল সার্জারী এবং প্লাস্টিক ও কসমেটিক সার্জারী বিশেষজ্ঞ এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প্লাস্টিক সার্জারী বিভাগের ডা.মোহাম্মদ কামরুজ্জামান, নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ ডা. মো. ইকবাল হোসেন, ইউনিক হাসপাতালের প্রসুতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. সানজিদা রহমান, হাড় জোড়া বাত ব্যাথা বিকলাঙ্গ ও অর্থো সার্জারী বিশেষজ্ঞ ডা. মো. মহিউদ্দিন, চর্ম যৌন ও এলার্জি রোগ বিশেষজ্ঞ ডা. মো. মনজুরুল হক জুয়েল প্রমুখ।

অপরদিকে একইদিন চকরিয়া ইউনিক হাসপাতালের উদ্যোগে উপজেলার পল্লী চিকিৎসকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত ছিলেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা কবির হোসাইন, সমাজসেবক আবু তাহের রহমানীসহ গন্যমান্য ব্যক্তি ও পল্লী চিকিৎসকবৃন্দ। ##

পাঠকের মতামত: