ঢাকা,শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

কক্সবাজারে আজ ওবায়দুল কাদেরের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার ::
আওয়ামী লীগের টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে আজ সংবর্ধিত করবে কক্সবাজার জেলা আওয়ামী লীগ। শহীদ দৌলত ময়দানে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হচ্ছে। এই সংবর্ধনাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র সংবর্ধনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সাধারণ সম্পাদকের গুরুত্বপুর্ণ বক্তব্য শুনতে অধীর আগ্রহে অপেক্ষা করেছেন নেতাকর্মীরা।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান জানিয়েছেন, আজকের সংবর্ধনার প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন শুধুমাত্র দলের কেন্দ্রিয় সাধারণ সম্পাদককে বরণ নেওযার অপেক্ষায় আছি।
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশেক উল্লাহ রফিক এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বাস ও আস্থার প্রতীক দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক নির্বাচিত সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির আগমনে আমরা কক্সবাজারবাসী গর্বিত। তিনি ২০১৭ সালে রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ কার্যক্রম ও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। যার ফলে রোহিঙ্গা পরিস্থিতি নিয়ে স্থানীয়দের মাঝে বিরূপ প্রতিক্রিয়া হয়নি।
কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন, দলের সাধারণ সম্পাদক প্রিয়নেতা ওবায়দুল কাদের এমপি’র দিক নির্দেশনামুলক বক্তব্য শুনার জন্য আমরা অপেক্ষা করছি। আজকের এই সংবর্ধনা সভায় জনসমুদ্রে পরিণত করতে পৌর আওয়ামী লীগ প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহন করেছে।
বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভুট্টু সিকদার জানান, বদরখালী থেকে অন্তত ৫০০ নেতাকর্মী সংবর্ধনা সভায় যোগদান করবে। এ ছাড়া ২২ তারিখ চকরিয়া জনসভায় যোগদান বিপুল সংখ্যক নেতাকর্মী প্রস্তুত রয়েছে।
মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম বলেন, আশেক উল্লাহ রফিক এমপি’র নেতৃত্বে মহেশখালী থেকে কয়েক হাজার নেতাকর্মী সংবর্ধনা সভায় যোগদান করবে। এ ব্যাপারে মহেশখালী উপজেলা যুবলীগ পুর্ণ প্রস্তুতি নিয়েছে। দলের সাধারণ সম্পাদক থেকে আমরা দিকনির্দেশনামুলক বক্তব্য শুনার অপেক্ষায় আছি।
কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, আশাকরি জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভা ও সংবর্ধনা থেকে নেতাকর্মীরা নতুন বার্তা পাবে। দল আরো সুসংগঠিত হবে।

পাঠকের মতামত: