ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় উৎসবমুখর আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  প্রাক্তন ছাত্রলীগ পরিষদে চকরিয়া পৌরসভা শাখার উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী মঙ্গলবার (২৪ ডিসেম্বর) চকরিয়া পুরাতন বিমানবন্দরস্থ বিজয়মঞ্চ প্রাঙ্গণে উৎসবমুখর আয়োজনে সম্পন্ন হয়েছে।

চকরিয়া পৌরসভা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের আহবায়ক মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব কামরুল ইসলাম রোমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য ও চকরিয়া বর্ণমালা একাডেমির চেয়ারম্যান আমিনুর রশিদ দুলাল, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সদস্য মুজিবুর রহমান, চকরিয়া পৌরসভা কৃষকলীগের সভাপতি সুশাল কান্তি সুশীল, তরুন আওয়ামীলীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী, অ্যাডভোকেট ফয়জুল কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব হায়দার আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির ও আওয়ামীলীগ নেতা আমির হোসেন আমু প্রমুখ।

অনুষ্ঠানে প্রাক্তন ছাত্রলীগ পরিষদ চকরিয়া পৌরসভা শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, পরীক্ষা কমিটির সকল কর্মকর্তা, শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষক প্রতিনিধি ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা পর্বশেষে বৃত্তি পরীক্ষায় কৃতীত্বের সাথে উত্তীর্ণ কয়েক শতাধিক শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে নগদ টাকা, সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করেন অতিথিবৃন্দ। একই অনুষ্ঠানে বিভিন্ন সময় চকরিয়া উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালনকারী ছাত্রলীগ নেতাদেরকেও সম্মাননা প্রদান করা হয়।##

এম.জিয়াবুল হক

পাঠকের মতামত: