ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুতুবদিয়ায় ইউএনও শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরন করেন

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া :: কনকনে শীতে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেছেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউর হক মীর। ঠান্ডায় কাতর শীতার্ত নারী পুরুষ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট শীত নিবারনে কম্বল পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়ে। রবিবার রাত ৯ টা থেকে ১১:১৫ টা পর্যন্ত কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে শুরু করে বড়ঘোপ বাজার হয়ে তাবালের চরের বেড়িবাঁধের পাশের বিভিন্ন এলাকা ঘুরে শীতার্ত মানুষদের কম্বল বিতরন করেন। কোন রকম আনুষ্ঠানিকতা ছাড়ায় রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজেই উপস্থিত হয়ে শীতার্ত নারী পুরুষদের একটি করে কম্বল শরীরে জড়িয়ে দেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, আমার বাড়ি আমার খামারের কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রাত জেগে অসহায় দ্বীপবাসীর খোঁজ খবর নেওয়াকে প্রশংসনীয় উল্লেখ করে উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর সিদ্দিকী বলেন, ইউএনও এই কাজ কে আমরা সাধুবাদ জানাই, এই৷ কাজের মাধ্যমে তিনি মানবিকতার দৃষ্টান্ত রেখেছেন।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউর হক মীর বলেন, বর্তমান সরকারের চিন্তাধারাকে বাস্তবায়নের লক্ষ্যে প্রকৃত শীতার্ত মানুষদের শীত নিবারনের লক্ষ্যে গতরাতে উপজেলার বিভিন্ন এলাকার গরীব দুস্ত ও খোলা আকাশের নীচে বসবাসরত ১৫০ মানুষকে খোঁজে খোঁজে নিজ হাতে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করি। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদেও বরাদ্দ দেওয়া হয়েছে।

পাঠকের মতামত: