Home » কক্সবাজার » চকরিয়ায় জুয়েলারী মালিক সমিতির সম্মেলনে রতন বরণ সভাপতি সুলাল সম্পাদক নির্বাচিত

চকরিয়ায় জুয়েলারী মালিক সমিতির সম্মেলনে রতন বরণ সভাপতি সুলাল সম্পাদক নির্বাচিত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  বাংলাদেশ জুয়েলারী মালিক সমিতি কক্সবাজারের চকরিয়া শাখার সম্মেলন ও স্বর্ণ ব্যবসায়ীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত এই অনুষ্ঠান সম্পন্ন হয়। ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের মনোরম পরিবেশের পিকনিক স্পটে আয়োজিত সম্মেলন ও মিলনমেলায় উপজেলার কয়েকশ বৈধ স্বর্ণ ব্যবসায়ী ও জুয়েলারী দোকান মালিক উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সমিতির উপদেষ্টা পরিষদ ম-লী এবং দায়িত্বশীল নেতৃবৃন্দরা সমিতির ভবিষ্যত কর্মপরিকল্পনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন। তন্মধ্যে সর্বসম্মতিক্রমে সমিতির আগামীর কমিটি নির্বাচিত করা হয়। এতে রতন বরণ দাশকে সভাপতি, অনিল ধর মহাজনকে সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি রাখাল ধর মহাজন ও নিরঞ্জর ধর, সুলাল চন্দ্র সুশীলকে সাধারণ সম্পাদক, পলাশ ধর ও উত্তম দাশকে যুগ্ন সাধারণ সম্পাদক, সুনীল ধর মহাজনকে অর্থ সম্পাদক, রিপন বসাককে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে জানানো হয়, অচিরেই অন্যান্য পদে নতুন নেতৃত্ব নির্বাচনসহ পূর্ণাঙ্গ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

এর আগে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম। জুয়েলারী সমিতির সাবেক সভাপতি রতন বরণ দাশের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক সুলাল চন্দ্র সুশীলের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন সমিতির প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র দাশ, উপদেষ্টা হারাধন দাশ প্রকাশ সোনা মহাজন, সমিতির নেতা হরিরঞ্জন নাথ, অনিল ধর মহাজন, পলাশ ধর, উত্তম দাশ, হীরেন্দ্র লাল ধর, কেশব ধর, অরুণ ধর প্রমুখ।

প্রধান অতিথি এমপি জাফর আলম বলেন, জুয়েলারী সমিতি এমন একটি সংগঠন। যে সংগঠনের সদস্য হতে হলে তাকে প্রথমে জুয়েলারী দোকানের মালিক হতে হবে। আপনারা যারা প্রকৃত স্বর্ণ ব্যবসায়ী এবং জুয়েলারী দোকানের মালিক, তাদের কাছে আমার অনুরোধ, আপনারা সবসময় ক্রেতাদের সঙ্গে ভাল আচরণ করবেন। কোন অবস্থাতেই ক্রেতাদের ঠকানো যাবে না। পক্ষান্তরে আপনাদের পাশে সবসময় আমাকে পাবেন। ব্যবসা করতে গিয়ে যদি কেউ অন্যায় আচরণ করেন, তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চীনে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি

It's only fair to share...000১২ দেশে করোনা ভাইরাসের বিস্তৃতি, ১৪ শহর তালাবদ্ধ, বন্ধ বাস ট্রেন ...

error: Content is protected !!