ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় আছিয়া ও কাশেম ট্রাস্টের আয়োজনে প্রতিবন্ধী নারী-শিশুর মাঝে হুইল চেয়ার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: নতুন করে স্বপ্ন বুনোক, সবার মত তারাও ঘুরুক ফিরুক আর দশজন স্বাভাবিক মানুষের মত এই দুনিয়ার আলো বাতাস তারাও ভোগ করুক স্লোগানে কক্সবাজারের চকরিয়ায় আছিয়া-কাশেম ট্রাস্ট এর সহায়তায় ও স্বেচ্ছাসেবী সংগঠন পিস ফাইন্ডারের আয়োজনে প্রতিবন্ধী নারী-শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

চকরিয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শনিবার বিকালে সমাজের অচ্ছলও অসহায় দরিদ্র প্রতিবন্ধী লোকজনের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলমের সহধর্মীনি আলহাজ্ব শাহেদা জাফর। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পৌরসভা ৮নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুল হক, চকরিয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো: তসলিম উদ্দিন, সমাজসেবক মো: সাহাব উদ্দিন, সনাকের জিয়াউদ্দিন, পিস ফাইন্ডারের পরিচালক আদনান রামীম, আছিয়া-কাশেম ট্রাস্ট এর পক্ষে রেজাউল করিম ও মামুনুল করিমসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এলাকাবাসী চকরিয়ায় আছিয়া-কাশেম ট্রাস্ট কর্তৃক প্রতিবন্ধীদের কল্যাণকর সুন্দর আয়োজন দেখে সাধুবাদ জানিয়েছেন এবং ধারাবাহিক জনকল্যাণকর কাজ অব্যাহত রাখার আহবান জানিয়েছেন।

পাঠকের মতামত: