ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দুই শিশু সন্তানসহ গৃহবধূকে নিয়ে উধাও অটোরিকশাচালক, পরিবারের ধারণা অপহরণ, সন্দেহে পুলিশ

চট্রগ্রাম প্রতিনিধি :: দুই শিশু সন্তানসহ বোয়ালখালীর এক গৃহবধূকে নিয়ে এক সিএনজিচালিত অটোরিকশাচালক উধাও হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যায় নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে তারা উধাও হয়ে গেছে বলে পরিবারের অভিযোগ।

এ ঘটনায় নিখোঁজ গৃহবধূর মা রিনা আকতার বাদী হয়ে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে। নিখোঁজ গৃহবধূর মা রিনা আকতারের অভিযোগ, গত মঙ্গলবার তিনি সহ তার মেয়ে ফাতেমা আক্তার নিপা (২৪), দুই নাতি যথাক্রমে আদনান সাইদ অয়ন(৪) ও ফাহমিদা জাহান রিমি(২)কে নিয়ে আমান বাজার এক আত্মীয়ের বাসা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে বোয়ালখালীস্থ নিজ বাড়িতে ফিরছিলেন।

তাদের বহনকারী অটোরিকশাটি সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কাপ্তাই রাস্তার মাথায় এলে চালক গাড়ি থামিয়ে কি একটা কাজ সারতে যান। এ সুযোগে গাড়িতে মেয়ে ও নাতি-নাতনিদের বসিয়ে রেখে রিনা আকতারও কিছু কেনাকাটা সারতে পার্শ্ববর্তী দোকানে যান। সেখান থেকে ৫ মিনিটের মধ্যে ফিরে দেখতে পান গাড়িটি সেই স্থানে নেই। পরে মেয়েকে ফোন দিলে মেয়ের ফোনও বন্ধ পাওয়া যায়।

স্থানীয়রা জানান, সিএনজিচালিত অটোরিকশাটি দ্রুতবেগে এখান থেকে চলে যায়। তবে কোনদিকে গেছে তারা সেই বিষয়ে কিছুই বলতে পারে না। পরে রাতভর অনেক খোঁজাখুঁজির পর নিঁখোজ স্বজনদের সন্ধান না পেয়ে নিখোঁজ গৃহবধূর মা রিনা আকতার নগরীর চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।

তাদের ধারণা গৃহবধূ ফাতেমা ও তার দুই সন্তানকে অটোরিকশাচালকের সহায়তায় অথবা অন্য কোনোভাবে অপহরণ করা হয়েছে। নিখোঁজ ফাতেমা আক্তার নিপা বোয়ালখালী পশ্চিম গোমদণ্ডীর বহদ্দার পাড়া এলাকার কুয়েত প্রবাসী ফখরুদ্দিন রুবেলের স্ত্রী।

এ নিয়ে জানতে চাইলে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম বলেন, ‘গৃহবধূকে যদি অপহরণ চেষ্টা করা হতো তাহলে উনি বা উনার সন্তানরা নিশ্চয়ই চিৎকার-চেঁচামেচি করতেন। নিকটেই ওনার মাও ছিলেন।তাছাড়া এতো মানুষের ভিড়ে অপহরণ চেষ্টা এতো সহজ হওয়ার কথা নয়। এখনো কোনোকিছুই নিশ্চিতভাবে বলতে পারছি না। তবে আমরা নিখোঁজদের সন্ধানে আমাদের সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

পাঠকের মতামত: