ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় গাঁজা ব্যবসায়ীসহ পাঁচ আসামী গ্রেফতার

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::

চকরিয়ায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পাঁচ আসামী গ্রেফতার করেন থানা পুলিশ। তৎমধ্যে একজন গাঁজা ব্যবসায়ী বলে জানা যায়। বুধবার মধ্যরাত থেকে ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

চকরিয়া থানার এসআই আবদুল বাতেন ও এএসআই মোঃ খায়রুল আলম জানান, ডুলহাজারা ইউনিয়ানের (৮নং ওয়ার্ড) পাগলিরবীল গ্রামের বসতবাড়ী থেকে ২০০ গ্রাম গাঁজাসহ শাহীন উল্লাহ (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সে ওই এলাকার মৃত ছিদ্দিক আহমদের ছেলে। তার বিরুদ্ধে লোহাগাড়া ও চকরিয়া থানায় ৩টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত অন্যান্য আসামীরা হলো জিআর মামলার পরোয়ানাভুক্ত ফাঁসিয়াখালী ইউনিয়নের দক্ষিণ সিকদার পাড়ার বাসিন্দা মৃত কালা মিয়ার ছেলে জালাল উদ্দীন (২৮), ডুলাহাজারা ইউনিয়ানের পূর্ব ডুমখালীর মনজুর আলমের ছেলে মোঃ শাহা আলম (৩২), ডেমুশিয়া ইউনিয়ানের মৃত করিমদাদের ছেলে নুরুল আজিম (৪৬), খুটাখালী ইউনিয়ানের ৮ নং ওয়ার্ড়ের বাসিন্দা মৃত নজির আহমদের ছেলে সালামত উল্লাহ (৩৯)। সালামত উল্লাহ বন মামলার আসামী বলে পুলিশ জানিয়েছে।

চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান বলেন, মাদকসহ সব ধরনের অপরাধীদের আইনের আওতায় আনতে চেষ্টা চালাচ্ছে থানা পুলিশ। জনগনের সহযোগিাতা পেলে মাদক, ইভটিজিং, ছিনতাইসহ সব ধরনের সন্ত্রাস ও অপরাধ নির্মূল করা সম্ভব হবে। গতকাল আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: