ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলার নবাগত কৃষি কর্মকর্তার যোগদান,বরণ করলেন কর্মকর্তা ও কর্মচারী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার নবাগত কৃষি কর্মকর্তা হিসেবে ইতোমধ্যে যোগদান করেছেন এসএম নাছিম হোসেন। তিনি ইতোপুর্বে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলা থেকে বদলী হয়ে কক্সবাজারের চকরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোদগান করেছেন। যোগদানের প্রথমদিন নিজ কার্যালয়ে উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা ও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন নবাগত উপজেলা কৃষি কর্মকর্তা।

বৃহস্পতিবার ২৪ অক্টোবর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাজমুল হোসেন ও উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মো.মহিউদ্দিনের নেতৃত্বে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় কর্মরত উপ-সহকারি কৃষি কর্মকর্তা এবং অফিসের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষথেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয় নবাগত উপজেলা কৃষি কর্মকর্তা এসএম নাছিম হোসেনকে।

জানতে চাইলে চকরিয়া উপজেলার নবাগত কৃষি কর্মকর্তা এসএস নাছিম হোসেন বলেন, পরিকল্পিত চাষাবাদের মাধ্যমে চকরিয়া উপজেলাকে একটি কৃষি নির্ভর সমৃদ্ধ উপজেলা গড়ার চ্যালেঞ্জ থাকবে আমার। এমনিতে আগে থেকে খাদ্য উৎপাদনে চকরিয়া উপজেলা একটি সমৃদ্ধ উপজেলা। এটিকে কাজে লাগিয়ে আগামীতে এগিয়ে যেতে চাই। সেইজন্য সবার সহযোগিতা দরকার।

তিনি বলেন, মাতামুহুরী নদীর পৃথক পয়েন্টে নির্মিত দুটি রাবার ড্যামের মিঠাপানির সেচ সুবিধা নিয়ে কৃষকরা প্রতিবছর ধান ও সবজি চাষে বাম্পার ফলন ঘরে তুলে আসছেন। এই ধারা অব্যাহত রাখতে সকলধরণের উদ্যোগ নেয়া হবে। আশাকরি কৃষি বিভাগের ভালো কাজের সঙ্গে কৃষক, কৃষিবিদ ও জনপ্রতিনিধিসহ সচেতন মহল পাশে থাকবেন।##

পাঠকের মতামত: