ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলি চালক নিহত

জহিরুল আলম সাগর, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মো. আসিফ (২৭) নামে এক ট্রলি গাড়ির চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২ জন আহত হয়।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. আসিফ পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা এলাকার নুরুল আবছারের ছেলে। তবে এ দূর্ঘটনায় আহতদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থাণীয় হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইসমাইল চকরিয়া নিউজকে বলেন, বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় কক্সবাজার অভিমুখী একটি পন্যবাহি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রলি গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রলি গাড়ির চালক মো. আসিফ মারা যায়। এ ঘটনায় আরো ২জন গুরুতর আহত হয়। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মাহাবুব আলম চকরিয়া নিউজকে বলেন, বৃহস্পতিবার সকালে পেকুয়া থেকে টিউবওয়েল সরঞ্জাম নিয়ে একটি ট্রলি আজিজনগর যাচ্ছিল।

সকাল পৌনে ৯টার দিকে ট্রলি গাড়িটি চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের হারবাং ইউনিয়নের কলাতলী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পন্যবাহি কাভার্ডভ্যান ট্রলি গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রলি গাড়ির চালক মো. আসিফ মারা যায়।

দূর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ ও নিহত ট্রলি চালক মো. আসিফের লাশ উদ্ধার করে ফঁাড়িতে নিয়ে আসে।

উপপরিদর্শক মাহাবুব আলম আরও বলেন, দুর্ঘটনার ব্যাপারে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত: