ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইউপি নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন চেয়ারম্যান পদে ৯ ও মেম্বার পদে শতাধিক প্রার্থী

1458046608_57035_1-1চকরিয়া অফিস:

চকরিয়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদে ততৃীয় ধাপে নির্বাচন অনুষ্টিত হচ্ছে আগামী ২৩এপ্রিল। মঙ্গলবার (২২মার্চ) মনোনয়ন ফরম সংগ্রহের প্রথম দিনে দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তাদের দপ্তর থেকে চেয়ারম্যান পদে ৯জন, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের মেম্বার পদে ফরম নিয়েছেন অন্তত শতাধিক প্রার্থী।

জানা গেছে, উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনের জন্য প্রশাসনের ৬জন কর্মকর্তাকে রির্টানিং কর্মকর্তা হিসেবে নিযুক্ত করা হয়েছে। তাদের মধ্যে লক্ষ্যারচর ও চিরিঙ্গা ইউনিয়নে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন, ফাসিয়াখালী ও হারবাং ইউনিয়নে উপজেলা কৃষি কর্মকর্তা মো.আতিক উল্লাহ, সাহারবিল ও খুটাখালী ইউনিয়নে পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী মোরশেদ আলম, কাকারা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে উপজেলা মৎস্য কর্মকর্তা সাইফুর রহমান, বরইতলী ও কৈয়ারবিল ইউনিয়নে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সুজন কাননগো ও ডুলাহাজারা এবং বমুবিলছড়ি ইউনিয়নে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তারা জানান, মঙ্গলবার (২২মার্চ) মনোনয়ন ফরম সংগ্রহরে প্রথম দিনে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে চেয়ারম্যান পদে ফরম সংগ্রহ করেছেন তিনজন প্রার্থী। তাঁরা হলেন বর্তমান চেয়ারম্যান নুর মোহাম্মদ মানিক, আবু তালেব চৌধুরী, গোলাম মোস্তাফা কাইছার, চিরিঙ্গা ইউনিয়নে ফরম নিয়েছেন বর্তমান চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, জামাল হোসেন চৌধুরী, কাকারা ইউনিয়নে ফরম নিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত উসমান ও সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন, কৈয়ারবিল ইউনিয়নে ফরম সংগ্রহ করেছেন মক্কী ইকবাল, খুটাখালী ইউনিয়নে ফরম নিয়েছেন আবদুর রহমান। এছাড়া ১২টি ইউনিয়নে সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডে সর্বমোট শতাধিক সদস্য (মেম্বার) প্রার্থী এদিন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তারা। #

পাঠকের মতামত: